চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

সাংবাদিক হাসান মিসবাহ’র ওপর হামলায় বিএইচআরএফ’র নিন্দা ও ক্ষোভ

Nagod
Bkash July

ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক ও বাংলাদেশ হেলথ রিপোর্টার্স ফোরাম (বিএইচআরএফ) এর নির্বাহী কমিটির সদস্য হাসান মিসবাহ’র ওপর দুর্বৃত্তদের হামলার নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন বিএইচআরএফ।

মঙ্গলবার  রাজধানীর কামরাঙ্গীরচরে এসপিএ ডায়াগনস্টিক সেন্টারে পেশাগত দায়িত্ব পালনকালে ইনডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ’র ওপর হামলা ও গাড়ি ভাঙচুর করা হয়। এ ঘটনায় দোষীদের শাস্তি দাবি করেছেন বিএইচআরএফ সভাপতি রাশেদ রাব্বি ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল।

বিএইচআরএফ নেতারা বলেন, পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকের ওপর হামলার ঘটনা অত্যন্ত দুঃখজনক। দ্রুত দোষীদেরকে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করতে হবে।

সাংবাদিক হাসান মেসবাহ বর্তমানে ইউনিভার্সেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার ওপর হামলা মারধর এবং গাড়ি, ক্যামেরা ভাঙ্গচুর ও মোবাইল ছিনতাই’র ঘটনায় রাজধানীর কামরাঙ্গীর চরের বেসরকারি এসপিএ ডায়াগনস্টিক সেন্টারের মালিককে আটক করা হয়েছে। ইন্ডিপেন্ডেন্ট টিভি মামলার প্রস্তুতি নিচ্ছে।

বাংলাদেশ হেলথ রিপোর্টার্স ফোরাম স্বাস্থ্য অধিদপ্তরের হাসপাতাল শাখায় ওই ক্লিনিকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে অনানুষ্ঠানিক ভাবে অনুরোধ করেছে।

BSH
Bellow Post-Green View