চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

বিয়ে টেকাতে বেন-জেনিফারের ৫১ কোটির চুক্তি

Nagod
Bkash July

নানান চড়াই-উতরাই পার করে মাস দুয়েক আগে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন হলিউডের তারকা জুটি জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। যদিও এই সম্পর্কে জড়ানোর আগে বেন এবং জেনিফার দুজনই আলাদা আলাদা একাধিক সম্পর্কে ছিলেন, তবে শেষমেশ টেকেনি সেই সম্পর্ক গুলোর একটিও।

তাইতো এবারের সম্পর্ক টেকাতে  কোটি টাকার চুক্তি সই করলেন এই জুটি।

হলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, বেন আর জেনিফার নাকি বিয়ের আগে একটি প্রতারণা বিরোধী চুক্তি সই করেছেন। চুক্তির শর্ত হল, বেন বা জেনিফার কেউ কাউকে ঠকালে তাদের কড়া আর্থিক শাস্তির মুখোমুখি হতে হবে।

সূত্রের খবর, যিনি প্রতারণা করবেন তিনি ৫০ লক্ষ ডলারের ক্ষতিপূরণ দিতে বাধ্য হবেন। যা  বাংলাদেশি মুদ্রায় ৫১ কোটি টাকার বেশি।

জানা গেছে, আলোচনা করে নিজেরাই ওই বিপুল আর্থিক অঙ্কের শাস্তি ঠিক করেছেন। যাতে প্রতারণা করার আগে ওই শাস্তির কথা প্রথমে মাথায় আসে।

ইতোপূর্বেই ওজানি নোয়া, ক্রিস জাড ও  মার্ক অ্যান্থনিকে বিয়ে করেছেন লোপেজ। সেদিক থেকে বেন অ্যাফ্লেক তার চতুর্থ স্বামী। অপরদিকে লোপেজ ছাড়াও সালমা হায়েক, জেমি কিং ও গিনেথ প্যালট্রোর সঙ্গে প্রেম করেন বেন।

লোপেজের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, অভিনেত্রী সম্পর্ক ধরে রাখতে চান, বিয়ের কয়েক সপ্তাহ পরই বিচ্ছেদে জড়াতে চান না। আশপাশের মানুষ তাদের নিয়ে যেসব গুজব রটান, তা নিয়ে তিনি সচেতন। তবে ‘প্রতারণাবিরোধী’ চুক্তি নিয়ে তাদের তরফ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

সূত্র: উইওন নিউজ

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back