চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

খবর পড়ার আগে হঠাৎ মধ্যমা দেখালেন উপস্থাপক!

সকালের খবর সম্প্রচারের সময় অশ্লীল ভঙ্গি করলেন একজন ব্রিটিশ সংবাদ উপস্থাপক। খবর পড়ার আগে হঠাৎ মধ্য আঙ্গুল দেখান তিনি। উপস্থাপকের এমন অশ্লীল ভঙ্গি দেখে নিন্দার ঝড় উঠেছে সামাজিক মাধ্যমে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, মারায়ম মোশিরি নামের এই উপস্থাপক কিছুদিন আগে সংবাদ পরিবেশনের আগে ক্যামেরার দিকে তাকিয়ে মধ্যমা দেখিয়েছেন। এই ফুটেজটি নেট মাধ্যমে ভাইরাল হয়েছে।

২০২৩ সালে গ্লোবাল চ্যানেল বিবিসির একটি বিশেষ অনুষ্ঠানে তাকে প্রধান উপস্থাপক করা হয়। এই অনুষ্ঠানে সারাদিনের শ্রেষ্ঠ কিছু খবর তুলে ধরা হয়। এই বিশেষ অনুষ্ঠানেই উপস্থাপকের এমন অশ্লীল ভঙ্গি দেখে নিন্দার ঝড় উঠেছে সামাজিক মাধ্যমে।

১৬ সেকেন্ডের এই ফুটেজটি ক্রিস রোজ নামের এক নেটিজেন এই ভিডিওটি এক্স থেকে শেয়ার করেন। ক্লিপটি ভাইরাল হওয়ার পর থেকেই নিন্দার ঝড় উঠেছে। উপস্থাপকের এই অশ্লীল আচরণে আপত্তি জানিয়েছেন অনেকেই।

Reneta April 2023

আবার সাংবাদিকের এই আচরণ কৌতুক হিসাবেই ধরেছেন বেশ কয়েকজন। তবে সকালের সম্প্রচারে এই ধরণের অশ্লীল ভঙ্গি প্রকাশ পাওয়ার বিষয়ে গ্লোবাল চ্যানেলটির আরও বেশি সাবধান হওয়া উচিত ছিল বলে মনে করছেন বেশিরভাগ মানুষ।

মারায়ম মোশিরি ২০০১ সালে জার্নালিজমে পিজি ডিপ্লোমা করেন। পরে আইআরএন দিয়ে পেশা শুরু করলেও পরে বিবিসি-র বিজনেস অ্যান্ড ইকোনমিক ইউনিটে কাজ শুরু করেন। তার বোন নাজানিন মোশিরিও পেশায় একজন সাংবাদিক।