চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

ভারতের রাজ্যসভার সাবেক সদস্যের মরদেহে মিললো ৯টি গুলি

হত্যাকাণ্ডের শিকার ভারতের রাজ্যসভার সাবেক সদস্য আতিক আহমেদ শনিবার রাতে উত্তরপ্রদেশের একটি হাসপাতালের বাইরে মর্মান্তিকভাবে নয় বার গুলিবিদ্ধ হয়, যার মধ্যে একটি গুলি তার মাথায় আঘাত করেছে।

ময়নাতদন্তের প্রাথমিক প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে বলে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানিয়েছে।

প্রয়াগরাজ হাসপাতালের বাইরে গুলিবিদ্ধ তার ভাই আশরাফ আহমেদের দেহ থেকে পাঁচটি গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে তারা। ময়নাতদন্তে জানা গেছে, আতিক আহমেদের মাথায় একবার এবং বুকে ও পিঠে আটবার গুলি লেগেছে। হামলাকারী তিনজন বন্দুকধারীর সবাইকেই এখন গ্রেফতার করা হয়েছে।

টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় ভারতের রাজ্যসভার সাবেক সদস্য আতিক আহমেদ এবং তার ভাই আশরাফকে গুলি করে হত্যা করা হয়েছে। অপহরণের একটি মামলায় তিনি আগেই সাজাপ্রাপ্ত ছিলেন। তিনি হত্যা ও হামলার অভিযোগে পুলিশ পাহারায় ছিলেন। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের প্রয়াগরাজে।

Reneta April 2023

প্রাক্তন সাংসদ আতিক আহমেদ অপরাধ জগৎ থেকে রাজনীতিতে যোগ দান করেন। তিনি জীবিত অবস্থায় অন্তত ১০০টি ফৌজদারি মামলার মুখোমুখি হয়েছেন। ২০১৯ সাল থেকে, আতিক আহমেদ একজন ব্যবসায়ীকে অপহরণের মামলায় গুজরাটের একটি কারাগারে ছিলেন। গত কয়েক মাস ধরে তাকে আদালতে শুনানির জন্য প্রয়াগরাজে আনা হয়েছিল।