চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

‘পাঠান’র রেকর্ড ভাঙলো ‘অ্যানিমেল’, প্রথম দিনে আয় কতো?

মুক্তির প্রথম দিনেই চমক দেখালো ‘অ্যানিমেল’। ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত এই ছবি। আর প্রথম দিনই বিশ্বজুড়ে ছবিটি ১১৬ কোটি টাকা সংগ্রহ করেছে!

‘অ্যানিমেল’ আয়ের দিক দিয়ে শাহরুখ খানের ‘পাঠান’র রেকর্ড ভেঙেছে। প্রথম দিন বক্স অফিসে বিশ্বজুড়ে শাহরুখের ‘পাঠান’ ১০৬ কোটি রুপি আয় করেছিল।

শুধু বিশ্বব্যাপী নয়, ভারতেও ‘পাঠান’ এর আয়কে পেছনে ফেলেছে ‘অ্যানিমেল’। ভারতে রণবীর কাপুর অভিনীত ছবিটি আয় করেছে ৬১ কোটি রুপি, অন্যদিকে ‘পাঠান’ এর আয় ছিলো ৫৫ কোটি রুপি!

ভারতীয় বক্স অফিস রিপোর্ট বলছে, ‘অ্যানিমেল’ হিন্দি ভার্সন থেকে এসেছে ৫০ কোটি, তেলেগু থেকে ১০ কোটি, তামিল থেকে ৪০ লাখ, কন্নড় থেকে ৯ লাখ এবং মালায়ালাম থেকে ১ লাখ রুপি আয় করেছে ছবিটি।

Reneta April 2023

শুক্রবার ভারত সহ বিশ্বব্যাপী ‘অ্যানিমেল’ মুক্তির পর নতুন ইতিহাস সৃষ্টির করবে বলে মনে করছেন বক্স অফিস বিশ্লেষক থেকে সিনে সমালোচকরা। অনেকেই ধারণা করেছিলেন, রণবীর কাপুরের ক্যারিয়ারে সবচেয়ে বেশী আয় করা সিনেমা হতে যাচ্ছে ‘অ্যানিমেল’!

সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’ ছবিটিতে রণবীর এবং অনিল কাপুরকে পিতা-পুত্রের চরিত্রে দেখা যায়। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাশমিকা মান্দানা ও খল চরিত্রে ববি দেওল।

সূত্র: এবিপি লাইভ