চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঢাকা আইন জেলা ছাত্রলীগের শ্রদ্ধা

Nagod
Bkash July

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে ঢাকা আইন জেলা ছাত্রলীগ।

Reneta June

শুক্রবার ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে আইন জেলা ছাত্রলীগের নেতাকর্মী। এবারই প্রথম আইন কলেজগুলো ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে।

শ্রদ্ধা জানানোর সময় আইন জেলা ছাত্রলীগের সভাপতি আসিফ ইকবাল রিপন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ছাত্রলীগের নতুন শাখা হচ্ছে আইন জেলা ছাত্রলীগ। আইন কলেজগুলোতে এর আগে কখনও ছাত্রলীগের কমিটি গঠন করা হয় নাই। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত আইন কলেজগুলোতে কাজ করার সুযোগ করে দিয়েছেন। আইন কলেজগুলো মুজিব আদর্শের চর্চা কেন্দ্র পরিণত করব ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আইন কলেজগুলো থেকে ছাত্রদল-শিবির আর স্বাধীনতা বিরোধী অপশক্তি মোকাবিলায় আইন জেলা ছাত্রলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আমাদের একটাই লক্ষ্য অসম্প্রদায়িক বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করবো।

এসময় উপস্থিত ছিলেন, আইন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তানিয়া সরদার, আল মামুন শান্ত, মো. হাসান উল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হাচান খান, রিয়াজ উদ্দিন। নবগঠিত ৭ টি আইন কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ল’ কলেজের সভাপতি মো. মাহমুদুল হাসান সজল, সিটি ল’কলেজের সভাপতি ইমাম হোসেন ইমন, ধানমন্ডি ল’ কলেজের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন শাকিল, জাতীয় আইন কলেজের সভাপতি মো. রাজু, ঢাকা ল’কলেজের সাধারণ সম্পাদক মহিবুল্লাহ রোমান, মিরপুর ল’কলেজের যুগ্ম সাধারণ সম্পাদক সালসাবিন মিজান, জানে আলম ল’ কলেজের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ফিরোজসহ অনেকে।

BSH
Bellow Post-Green View