চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পাঁচ বছর পর প্রধানমন্ত্রী আজ যশোর যাচ্ছেন

Fresh Add Mobile
বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার যশোর যাচ্ছেন। দুই বছরের বেশি সময় পর রাজধানীর বাইরে তার এই সফর উপলক্ষে যশোরে উৎসবের আমেজ সেজেছে বর্ণাঢ্য সাজে।

বিজ্ঞাপন

পাঁচ বছর পর যশোরে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রীর কাছে যশোর উন্নয়নের প্রস্তাবনা থাকবে বলে স্থানীয় নেতারা জানিয়েছেন। যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেন, ২০১৭ সালের ৩১ ডিসেম্বরের পর এবার ২৪ নভেম্বর যশোর আসছেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বেলা ১২টায় যশোরের শামস-উল-হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে জেলা আওয়ামী লীগের আয়োজনে জনসভা।

১৯৭২ সালের ২৬ ডিসেম্বর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একই স্টেডিয়ামে সমাবেশে ভাষণ দিয়েছিলেন। তার প্রায় ৫০ বছর পর শেখ হাসিনা সেখানে ভাষণ দেবেন। এ কারণে এ সমাবেশকে ঐতিহাসিক বলছেন আওয়ামী লীগের নেতারা।

বিজ্ঞাপন
Reneta April 2023

যশোর সদর আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ জানান, দলের সভাপতি ও দেশের উন্নয়নে সফল প্রধানমন্ত্রীর আগমনে উৎসবের আমেজ যশোরে। নেতা-কর্মীদের ব্যাপক উৎসাহ। নানান সাজে সাজানো হচ্ছে যশোরকে। লাল গালিচা সংবর্ধনা দেওয়া হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

প্রধানমন্ত্রীর যশোর আগমন উপলক্ষে সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। এ উপলক্ষে বুধবার সকালে জেলা পুলিশের আয়োজনে আইন-শৃঙ্খলা বাহিনীর ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে

বিজ্ঞাপন
Bellow Post-Green View