চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

হলি-বলি ‘গেম চেঞ্জিং’ তারকাদের তালিকায় বাঁধন

বিজ্ঞাপন

সারা বছরে কাজ দিয়ে পৃথিবীব্যাপী সাড়া ফেলে দেয়া তারকাদের সংখ্যা নেহাত কম নয়। বছর শেষে এমন তারকাদের নিয়ে বিনোদনভিত্তিক কাগজগুলোতে ছাপা হয় ফিচার। এ বছর এরকম ‘গেম চেঞ্জিং’ তারকাদের তালিকা করেছে ভারতের বিনোদনভিত্তিক ওয়েব সাইট ফিল্মিসিল্মি ডটকম।

খুব স্বাভাবিক ভাবেই সেই তালিকায় স্থান পেয়েছে বলিউডের অধিকাংশ তারকা মুখ। আছে হলিউডের নামিদামি মুখও, চীন ও কোরিয়ান অভিনেতাদের নামও আছে। যারা এবছর সিনেমা দিয়ে দারুণ সাড়া ফেলেছেন। এমন ৩৯ জন ‘গেম চেঞ্জিং’ তারকা মুখের তালিকায় একমাত্র বাংলাদেশি হিসেবে ফিচারটি স্থান করে নিয়েছেন ‘রেহানা মরিয়ম নূর’ খ্যাত অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

pap-punno

ফিচারটি লিখেছেন অনুজ রাধিয়া। ৩৯ জন তারকা মুখের নাম ও তাদের কাজের বিবরণ দিয়ে সেই ফিচারটিতে বলা হয়েছে, ‘গেম চেঞ্জিং’-এ তারকাদের নাম ক্রমিক অনুসারে সাজানো হয়নি। আর ‘গেম চেঞ্জিং’ এর ব্যাখ্যা দেয়া হয়েছে এভাবে, ‘এর দ্বারা বোঝানো হয়েছে পারফরম্যান্সকে, যা কিনা অভিনয়শিল্পীর ফিল্মগ্রাফিকে এগিয়ে নিয়ে গেছে।’

Bkash May Banner

৩৯ জনের তালিকায় রয়েছেন হলিউডের রিজ আহমেদ, দেব প্যাটেল, ক্রিস্টেন স্টুয়ার্ট, এমা স্টোন, জেনিফার হাডসন, অ্যান্ড্রু গারফিল্ড, লেডি গাগা, লরেন রিডলফ সহ অনেকে। অন্যদিকে বলিউডের প্রিয়াঙ্কা চোপড়া, বিদ্যা বালান, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, কৃতি শ্যানন, কার্তিক আরিয়ান, হুমা কুরেশি, পরিণীতি চোপড়া মতো তারকারা।

এদের সঙ্গেই রয়েছেন বাঁধন। তার সস্পর্কে বলা হয়েছে, বাঁধন একজন ডেনটিস্ট হওয়ার পাশাপাশি অভিনয় করেন। তিনি বাংলাদেশের গ্ল্যামারাস তারকা এবং অনেকদিন ধরেই মিডিয়াতে কাজ করেছেন। ‘রেহানা মরিয়ম নূর’ এ দুর্দান্ত পারফর্মের জন্য তাকে ‘গেম চেঞ্জার’ বলা হয়েছে। তাছাড়া এটি প্রথম বাংলাদেশি চলচ্চিত্র, যা কানে অফিশিয়ালি মনোনীত হয়েছে।

সেই সঙ্গে বাঁধনের আগামী চলচ্চিত্র নিয়েও বলা হয় ফিচারটিতে। সেখানে প্রতিবেদক জানান, ‘রেহানা মরিয়ম নূর’ এর পর বাঁধন বলিউডের প্রখ্যাত নির্মাতা বিশাল ভরদ্বাজ এর পরবর্তী চলচ্চিত্র ‘খুফিয়া’-তে অভিনয় করতে যাচ্ছেন।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer