চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হাতের মুঠোয় ইয়াশ-সাফার ‘গন কেইস’

ইয়াশ রোহান ও সাফা কবির অভিনীত ও ‘দেবী’ খ্যাত নির্মাতা অনম বিশ্বাস পরিচালিত ‘গন কেইস’ ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে বৃহস্পতিবার (২৭ জুন)। গ্রামীনফোনের ওয়েব প্লাটফর্ম বায়োস্কোপে দেখা যাবে বহুল প্রতীক্ষিত এই ওয়েব সিরিজটি।

নির্মাতা জানান, ‘গন কেইস’ সাত পর্বের একটি ওয়েব সিরিজ। যার প্রতি পর্বের দৈর্ঘ্য ২০ মিনিটের মতো থাকবে।

অনম বিশ্বাস বলেন, পুরোপুরি সিনেমার উত্তেজনা আর অ্যারেঞ্জমেন্টে এ সিরিজটি নির্মাণ করেছি। ‘গন কেইস’ ওয়েব সিরিজটিতে ক্লাইমেক্স আছে, কমেডি আছে, সাসপেন্স আছে। এই কাজটি করতে গিয়ে সত্যি সত্যিই সিনেমার মতোই বেশ এক্সাইটমেন্ট পেয়েছি।

একটি মেয়ে ও একটি ছেলের ব্রেকআপ, ব্ল্যাকমেইল ও প্রতিশোধ নিয়ে মজার ওয়েব সিরিজ ‘গন কেইস’। এটি প্রযোজনা করেছে বঙ্গ। ইয়াশ রোহান ও সাফা কবির ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নূরে আলম নয়ন, ইকবাল, আদনান অদীব খান, সাইফ ইমাম, ওহি, কৃতিকা, তাপু, অন্ত আজাদ ও বাবলু।

‘গন কেইস’ ওয়েব সিরিজটির গল্প লিখেছেন অনম বিশ্বাস, কায়েনাত আহমেদ ও আদনান আদীব খান। চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস, মুহম্মদ আবু রাজীন, আদনান আদীব খান এবং এম আর মুকুট।

ওয়েব সিরিজটিতে কয়েকটি গানও শুনতে পাবেন দর্শক। গানের কথা লিখেছেন অনম বিশ্বাস নিজেই। কন্ঠ দিয়েছেন সামি, নাজিম রাইহান ফিরোজ, আলিম।