চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

সেজো রানীকে এত পছন্দ করেন কেন মহারাজা?

চ্যানেল আইয়ের পর্দায় চলছে ‘সাত ভাই চম্পা’

রাজ প্রাসাদে পাঁচ রানী। সবাই মহারাজার ভালোবাসা পেতে চান। মহারাজাকে কাছে পেতে সব রানী নিজেদের ভালোবাসা উজাড় করে দিতে চান। কিন্তু মহারাজা সবার ভালোবাসা চান না। তার নজর শুধু সেজো রানীর দিকেই! কিন্তু কেন? সেজো রানীকে এত পছন্দ করেন কেন মহারাজা?

আমি প্রাসাদ সুন্দরী। আমার রূপে মুগ্ধ মহারাজ। আমার ভালোবাসায় সিক্ত তিনি। নিশ্চয়ই আমাদের ভালোবাসা বঙ্গের পরবর্তী মহারাজের আগমন নিশ্চিত করবেন- বলছিলেন সেজো রানী ওরফে দিলরুবা দোয়েল। যিনি চ্যানেল আইতে প্রচারিত ‘সাত ভাই চম্পা’ মেগা টিভি সিরিজটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

সেজো রানী বলেন, আমার সঙ্গে মহারাজের যে সম্পর্ক সেটা শুধুই ভালোবাসার। এছাড়া রানীমহলে কাঞ্চনপদ্ম বলে একটা ব্যাপার আছে। যেটা জানতে দর্শকদের অবশ্যই এই সিরিজটি দেখতে হবে। তিনি বলেন, আমি নিজেও একজন দর্শক। এদেশের অন্যান্য কাজ দেখলে এমন ভালো একটি টিভি প্রোডাকশন কেন দেখবেনা?

আরো বলেন, আমাদের ইন্ডাস্ট্রি অনেক ছোট। ধীরে ধীরে উন্নত হচ্ছে। এত বড় বিনিয়োগ অন্য কোনো মেগা সিরিজে করা হয়না, যেটা চ্যানেল আই করছে। বাংলাদেশে নির্মিত একেবারে আন্তর্জাতিক মানের টেলিভিশন সিরিজ এটি। কমপক্ষে ১০ টা এপিসোড দেখুন, তারপর বিচার করেন এই সিরিয়ালটি আসলে কেমন হচ্ছে। দর্শক দেখলে আমাদের পরিশ্রম সার্থক হবে।

ছবি: ওবায়দুল হক তুহীন

রংপুরের মেয়ে দিলরুবা দোয়েলের ভাষায় এটাই তার অভিনীত প্রথম মেগা সিরিস। এর আগে তিনি মডেলিং ও টিভিসিতে কাজ করেছেন। পাশাপাশি নাসির উদ্দিন ইউসুফ বাচ্চুর পরিচালনায় ‘আলফা’ সিনেমায় অভিনয করেছন। ওই ছবিটি এখনও মুক্তি পায়নি। এরপর সরকারি অনুদানের ছবি ‘চন্দ্রাবতীর কথা’ সিনেমায় কাজ করেছেন। এছাড়া ‘কবি স্বামীর মৃত্যুর পর আমার জবানবন্দী’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও কাজ করেন।

দোয়েল বলেন, দেড় বছর আগে সাই ভাই চম্পার পরিচালক একটা প্রমো বানান। তখন মেকআপ আর্টিস্ট সেতু আপুর মাধ্যমে পরিচালকের সঙ্গে পরিচিত হই। তারপর বিভিন্ন অডিশন, লুক টেস্ট দিতে দিতে এর সঙ্গে চূড়ান্তভাবে বাছাই হই। এত বড় প্রজেক্টের সঙ্গে নিজেকে রাখতে পেরে ভাগ্যবান মনে হচ্ছে। এর জন্য আমি চ্যানেল আই ও ‘সাত ভাই চম্পা’র পরিচালক রিপন নাগের কাছে কৃতজ্ঞ।