চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

সালমান-আনুশকার নতুন মিশন

বলিউডের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী সালমান খান ও আনুশকা শর্মা আবারও একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। একদিকে বলিউডের ভাইজান খ্যাত সালমান খান যেমন ব্যস্ত তার পরবর্তী ছবি ‘ভারত’ এর শুটিং নিয়ে। অন্যদিকে আনুশকা ব্যস্ত তার আসন্ন ছবি ‘জিরো’র প্রচারণা নিয়ে।

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত প্রথম ‘সুলতান’ সিনেমার মাধ্যমে একসাথে জুটি বেঁধেছিলেন এই দুই তারকা। যা দর্শক-সমালোচকের প্রশংসার পাশাপাশি বক্স অফিসেও বাজিমাত করে। কিন্তু এরপর এই জুটিকে আর একসাথে দেখা যায়নি। তবে এবার দেখা মিলতে পারে তাদের।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী জানা গেছে, জনপ্রিয় নির্মাতা সঞ্জয় লীলা বানসালি তার পরবর্তী সিনেমার চিত্রনাট্য চূড়ান্ত করেছেন। আর এতেই আনুশকাকে নিতে চাইছেন তিনি। তবে  সিনেমাটিতে আনুশকাকে নিতে বানসালিকে পরামর্শ দিয়েছেন সালমান নিজেই।

চলতি বছরের শুরুতে সালমান জানিয়েছিলেন, বানসালির একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। যদিও এ নির্মাতা ও সালমান কেউ-ই এ প্রজেক্ট নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি। এছাড়া আনুশকারও এখনো সিনেমাটিতে চুক্তিবদ্ধ হওয়ার ব্যাপারে কিছু জানা যায়নি।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, বানসালির অন্যান্য সিনেমার মতো এটিও বড় পরিসরে নির্মাণ হবে। তবে এবার ঐতিহাসিক কোনো গল্প নিয়ে নয় ফ্যামিলি-ড্রামা ঘরানার সিনেমা নিয়ে পর্দায় হাজির হবেন এ নির্মাতা। আগামী বছরের মাঝামাঝি শুরু হবে ছবিটির শুটিং। এবং ২০২০ সালের ঈদে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন বানসালি প্রোডাকশন।