চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

সালমানের জন্মদিন নিয়ে ভক্তদের যতো কাণ্ড

বলিউড সুপারস্টার সালমান খানের জন্মদিনে তার পাগল ভক্তদের কোনো কিছুরই আয়োজনের কমতি ছিলো না। ৪০০ ফুট লম্বা কেক বানিয়ে ‘সাল্লু ভাই’র’ ৫০ তম জন্মদিন পালন করেছেন অগনিত ভক্ত।

দাবাং খানের জন্মদিন উপলক্ষে গুজরাতের সুরতে ভক্তদের ৪০০ ফুট তৈরি কেকটি আয়তনের দিক দিয়ে এরই মধ্যে বিশ্বরেকর্ড গড়েছে। স্থান করে নিয়েছে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস এবং লিমকা বুক অব রেকর্ডসে।

অবশ্য কেকটি অনাথ আশ্রমে শিশুদের মাঝে বিতরণ করা হয়েছে। সালমানের এক ভক্ত টুইটারে সেই বিশাল আকৃতির কেকটির ছবি শেয়ার করেছেন।

অন্যদিকে নিজের জন্মদিনে সালমান এক সাক্ষাৎকারে কৌতুক করে বলেছেন, তার বয়স ৫০ হয়েছে, সেটা তিনি মনেই করেন না। তিনি অনুভব করেন, এখন তার বয়স মাত্র ২৭ বছর হলো। তিনি বলেন, এ জন্মদিনে আমার ২৭ বছর বয়স হয়েছে। এই ২৭-টাই আমার সঠিক বয়স।

নিজেকে বরাবর ২৭ বলেই মনে হয়েছে। বয়স নিয়ে আমার কোনো ভয় নেই। কেননা, আমি সবসময়েই ২৭। তা হলে ভয় পাওয়ার কী আছে? এটা আমার জার্নির একটা অংশ।’

পানভেল ফার্ম হাউসে শনিবার গভীর রাত পর্যন্ত পরিবারের সকলকে নিয়ে জন্মদিনের উৎসব পালন করেন সালমান। তিন ভাই, বাবা-মা-বোন, সকলে ছিলেন সেই পার্টিতে।

ছিলেন বলিউডের হাতেগোনা কয়েকজন অভিনেতা, গায়ক, পরিচালকও। তবে যাকে ঘিরে জল্পনা, সেই লুলিয়া ভান্তুর ছিলেন কি না, জানা যায়নি।