চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

শ্রীমঙ্গলে শুরু হচ্ছে আদর-পূজার ‘নাকফুল’

শুরু হচ্ছে নতুন ছবি ‘নাকফুল’র শুটিং। ৫ এপ্রিল থেকে মৌলভীবাজারের শ্রীমঙ্গল এলাকাতে শুরু হবে ছবিটির শুটিং। আলোক হাসানের পরিচালনায় এ ছবির মাধ্যমে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন আদর আজাদ এবং পূজা চেরী।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘নাকফুল’ হতে যাচ্ছেন নির্মাতা আলোক হাসানের প্রথম চলচ্চিত্র। এর আগে তিনি সুপারস্টার শাকিব খানের মেন্টাল, বসগিরি, নোলক এবং যৌথ প্রযোজনার ব্লকবাস্টার হিট ‘শিকারী’ ছবির সহকারী পরিচালক ছিলেন আলোক হাসান।

সিনেমায় সহকারী পরিচালনাসহ নির্মাণে ছয় বছর ধরে কাজ করে ৪০টির মতো নাটক বানিয়েছেন। তাই প্রথমবার চলচ্চিত্র বানাতে গিয়ে তরুণ নির্মাতা আলোক যত্নের কোনো কমতি রাখছেন বলে চ্যানেল আই অনলাইনকে জানান।

আলোক হাসান বলেন, প্রি-প্রো ডাকশনে যেভাবে আমার টিমকে চেয়ে সেভাবে প্রত্যেকে সহযোগিতা করছেন। ‘নাকফুল’ ছবিটি যে ভালো করতে পারবো ইতোমধ্যে সেই আত্মবিশ্বাস অর্জন করতে পেরেছি।

‘আমরা সবাই কাজটির জন্য উচ্ছ্বসিত। টানা ২০ দিন শ্রীমঙ্গলে নাকফুল ছবির শুটিং হবে। ছবির বেশিরভাগ শুটিং একটানা শেষ করবো।’

আলোক হাসান বলেন, ৭ মাস আগে প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়াতে প্রস্তাবনা দেই। যেহেতু আমি প্রথম ছবি বানাবো সেজন্য তারা ভরসা করতে পারছিলেন না। গত বছরের শেষ দিকে চঞ্চল দাদা (চঞ্চল চৌধুরী) কে নিয়ে ‘কুহক’ নামে একটি নাটক বানাই। সেটি দেখার পর কর্তৃপক্ষ আমাকে পুনরায় যাচাই বাছাই করে ‘নাকফুল’ পরিচালনার দায়িত্ব দিতে ভরসা পায়।

‘নাকফুল’ এর গল্প ও চিত্রনাট্য করেন ফেরারী ফরহাদ। পরিচালক বলেন, এটি হবে রোমান্টিক ট্র্যাজেডি গল্পের ছবি। চঞ্চল মেয়ে ও ছন্নছাড়া ছেলের প্রেমের গল্প। গল্পের টুইস্ট বাড়াবে তাদের বিয়ে। এই টুইস্ট হবে আমাদের দর্শকদের জন্য নতুন স্বাদের। গল্পের শুরুটা দেখে শেষটা কেউ আন্দাজ করতে পারবে না যে কি হতে পারে!

আদর-পূজা ছাড়াও নাকফুল ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন গাজী রাকায়েত, লুৎফর রহমান জর্জ, আলী রাজ, এল আর খান সীমান্ত, শিখা মৌ প্রমুখ। ছবিটি সিনেমা হলে মুক্তি দেয়ার জন্য নির্মিত হবে জানালেন আলোক হাসান।