চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

শুরু হলো ‘পাপ কাহিনি’ ছবির শুটিং

অভিনেতা ও সঞ্চালক শাহরিয়ার নাজিম জয় শুরু করেছেন তার নির্দেশনায় নতুন ছবি ‘পাপ কাহিনি’র শুটিং। আজ (বুধবার) ঢাকার উত্তরার একটি শুটিং বাড়িতে সকাল থেকে চলছে ছবিটি শুটিং। জয় চ্যানেল আই অনলাইনকে বলেন, প্রথমদিনের শুটিংয়ে অংশ নিয়েছেন অভিনেতা শহীদুজ্জামান সেলিম, চিত্রনায়ক ইমন, সোহানা সাবা, তমা মির্জা, বিপাশা কবির প্রমুখ।

জানালেন, আজ ও আগামীকাল দুদিন শুটিং হবে। জয় বলেন, এরপর ৮ থেকে ১২ তারিখ পর্যন্ত কক্সবাজার যাবে ‘পাপ কাহিনি’ টিম। সেখানে গান এবং কয়েকটি দৃশ্যের শুটিং হবে। এরপর দেশের বিভিন্ন লোকেশনে শুটিং হবে ছবির। ‘পাপ কাহিনি’ ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য তৈরি করেছেন শাহরিয়ার নাজিম জয় নিজেই।

এই ছবিতে একজন চিত্রতারকার চরিত্রে অভিনয় করছেন ইমন। তিনি বললেন, সিনেমার ভেতরেই আরেক সিনেমা! নায়ক, নায়িকা, ভিলেন, প্রডিউসার, জনপ্রিয় শো’য়ের উপস্থাপক সবাই থাকবেন। তাদের আবর্তনেই নতুন একটি সিনেমার গল্প চূড়ান্ত। আর এমন ছবিতেই ফিল্মস্টারের ইমেজ নিয়ে অভিনয় করছি।

জানা গেছে, সোহানা সাবা ও তমা মির্জা এই ছবিতে দুই বোনের চরিত্রে অভিনয় করছেন। এছারাও থাকছেন আনিসুর রহমান মিলন। তিনি ডিবি অফিসারের চরিত্রে অভিনয় করছেন। ‘পাপ কাহিনি’ ছবিতে একজন টেলিভিশন সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে জয়কে। চলচ্চিত্র প্রযোজকের চরিত্রে থাকবেন খ্যাতিমান অভিনেতা শহীদুজ্জামান সেলিম।