চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

লক্ষ্মীপুরে নির্যাতন মামলার সাক্ষী আরেক শিক্ষার্থীকে নির্যাতন

লক্ষ্মীপুরে সুমি নির্যাতন মামলার সাক্ষী পপি নামের আরেক শিক্ষার্থী সন্ত্রাসীদের নির্যাতনের শিকার হয়েছেন।মঙ্গলবার বিকেলে সদর উপজেলার পার্বতী নগর ইউনিয়নের সোনাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতিত ছাত্রীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ২৭ আগষ্ট সদর উপজেলার সোনাপুর এলাকার জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কামরুন নাহার সুমি নামের এক মাদ্রাসা ছাত্রীকে ব্লেড দিয়ে নির্যাতন করে সন্ত্রাসীরা। এ মামলার স্বাক্ষী হন পপি। মঙ্গলবার সুমির বাসায় যাওয়ার পথে পপিকে কিরণ, ভুলু, তসলিম ও কাজলসহ সন্ত্রাসীরা পথরোধ করে পার্শ্ববর্তী সুপারি বাগানে নিয়ে মুখে ওড়না পেঁচিয়ে মাথায় আঘাত ও ইনজেকশনের সিরিজ দিয়ে দুই হাত ক্ষত বিক্ষত করে দেয়। পপি একই মাদ্রাসার ৭ম শ্রেনীর ছাত্রী ও মোঃ হারুনের মেয়ে। পরে স্থানীয়রা পপিকে আহত অবস্থায় বাগানে পড়ে থাকতে দেখে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনার বিচার দাবি করেন আক্রান্ত পরিবার।

পপিকে নির্যাতনের সঙ্গে জড়িত তসলিম নামে এক ব্যক্তিকে গণধোলাইয়ের পর পুলিশে সোপর্দ করেছে জনতা। তাকেও পুলিশি পাহারায় সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।