চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যশরাজ ফিল্মসের তিন সিনেমায় সামান্থা?

কদিন থেকেই বেশ আলোচনায় রয়েছেন ভারতীয় দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গেল বছর ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওর ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’ এর মাধ্যমে হিন্দিতে পা রাখেন এই অভিনেত্রী।

যেখানে তার অভিনয়ে মুগ্ধ হয় দর্শকরা। আর এবার জানা গেল শিগগির বলিউড সিনেমাতেও অভিষেক করবেন সামান্থা।

এরআগে গুঞ্জন শোনা যায়, বলিউডের বেশ কিছু সিনেমার জন্য প্রস্তাব পেয়েছেন সামান্থা। যদিও সেগুলোতে চুক্তিবদ্ধ হওয়ার প্রসঙ্গে চূড়ান্ত কোন ঘোষণা আসেনি।

তবে এবার জানা গেল, বলিউডের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের তিন তিনটি ছবির জন্য প্রস্তাব পেয়েছেন সামান্থা। দক্ষিণী বিভিন্ন সংবাদ মাধ্যম জুড়ে এমন খবরেই সয়লাব এখন।

জানা গেছে, ইতোমধ্যে সামান্থার সঙ্গে যশরাজ ফিল্মসের আলাপ হয়েছে। যেখানে তারা সামান্থাকে বেশ মোটা অংকের পারিশ্রমিক প্রস্তাব করেছেন। ফলে সামান্থাও প্রজেক্টগুলোর প্রতি আগ্রহ দেখিয়েছেন। যদিও এখন পর্যন্ত চূড়ান্ত কোন ঘোষণা আসেনি।

এদিকে বলিউডের প্রজেক্ট ছাড়াও সামান্থার হাতে রয়েছে তামিল সিনেমা ‘কাথু ভাকুলা রেন্দু কাধল’, তেলেগু সিনেমা ‘শকুন্তলাম’ ও ‘যশোদা’ এবং হলিউড সিনেমা ‘অ্যারেঞ্জমেন্টস অফ লাভ’। এই ছবির মধ্য দিয়ে হলিউড সিনেমাতেও অভিষেক হতে যাচ্ছেন এই অভিনেত্রীর।

সামান্থাকে সর্বশেষ দেখা গিয়েছিল আল্লু অর্জুনের ‘পুষ্প : দ্য রাইজ পার্ট ১’ সিনেমার আইটেম গান ‘ও আন্তাভা’-তে। যার জন্যও অভিনেত্রী বেশ মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন বলে জানা গেছে।