চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গাড়ির দরজা খুলে দেখা গেল মিসেস মোদি নেই!

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাতের একটি ভিডিও ভাইরাল হয়েছে। মোদি ট্রাম্প মিট হ্যাশ ট্যাগ দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এ নিয়ে তুমুল আলোচনা হচ্ছে।

মাত্র ত্রিশ সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যায়, মোদির গাড়ি হোয়াইট হাউজের সামনে এসে পৌঁছায় এবং সেখানে ট্রাম্প দম্পতি এসে উপস্থিত হন। এরপর প্রটোকল অনুযায়ী দুইজন গার্ড মোদি দম্পতির জন্য গাড়ির দুই দিকের দরজা খুলে দেন। গাড়ির ডান দিক থেকে মোদি বের হন কিন্তু বাম দিক থেকে মিসেস মোদির আসন ফাঁকা দেখা যায়। তা সত্ত্বেও ওই গার্ড দরজা খুলে দাঁড়িয়ে থাকেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবহারকারীরা এই ভিডিওটি শেয়ার করে সরস আলোচনায় লিপ্ত হয়েছেন। কৌতুক করে মজার মজার ক্যাপশন দিয়ে শেয়ার করা হচ্ছে ভিডিওটি। ‘১.মোদির গাড়ি আসলো, ২. গার্ডরা স্যালুট জানালেন, ৩. মিসেস মোদির জন্য দরজা খোলা হল, ৪. মিসেস মোদি নেই’ এই ক্যাপশন দিয়ে টুইটারে শেয়ার করা ভিডিওটি দ্রুত ছড়িয়ে পড়ে।

দুইদিনের রাষ্ট্রীয় সফরে সোমবার হোয়াইট হাউজে পৌঁছান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এসময় তাকে লাল গালিচা সংবর্ধনা দেয়া হয়। সাক্ষাত পরবর্তী সংবাদ সম্মেলনে প্রেসিডেন্ট ট্রাম্প ভারতকে যুক্তরাষ্ট্রের সত্যিকারের বন্ধু বলে উল্লেখ করেন এবং সন্ত্রাসবাদ মোকাবেলায় দুই দেশ এক সঙ্গে কাজ করবে এমন অঙ্গীকার করেন।