চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

মাত্র দশ মাস টিকলো ইমরান খানের দ্বিতীয় বিয়ে

আবারও বিবাহ বিচ্ছেদ ঘটলো ইমরান খানের। দশ মাসেই শেষ হলো সাবেক পাকিস্তানি অধিনায়কের দ্বিতীয় সংসার। টুইটারে ইমরান ও তার স্ত্রী রেহম দু’জনেই বিচ্ছেদের কথা নিশ্চিত করেছেন।

চলতি বছরের জানুয়ারি মাসে বিয়ে হয়েছিলো তাদের।

ইমরানের রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ মুখপাত্র নাঈমুল হক বলেন, হ্যাঁ, ডিভোর্সের খবর সত্য। ইমরান ও রেহম আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তবে দু’জনেই মিডিয়াকে অনুরোধ জানিয়েছেন যেন তাদের ব্যক্তিগত জীবনের ব্যাপারে সম্মান রাখা হয়।

বিচ্ছেদের খবর সামনে আসার পর থেকেই গুজব ছড়িয়ে ছিলো রেহমের খোরপোশ সংক্রান্ত আর্থিক লেনদেন নিয়ে। এ দিন টুইটে সেই সব গুজব উড়িয়ে দিয়ে মিডিয়াকে সংবেদনশীল আচরণের অনুরোধ জানান ইমরান।

সূত্রে খবর, এই বিয়ের শুরু থেকেই নাকি ইমরানের পরিবারের সঙ্গে বিশেষ বনিবনা হচ্ছিল না রেহমের। রাজনীতিতে আসতে চাইছিলেন রেহম। তাই নিয়েও মনোমালিন্য চলছিল ইমরানের সঙ্গে। শুরু থেকে এই বিয়ের ব্যাপারে অসন্তুষ্ট ছিলেন ইমরানের বোনও।

২০০৪ সালে প্রথম স্ত্রী জেমাইমার সঙ্গে বিচ্ছেদের প্রায় ১১ বছর পর বিবিসি-র সাংবাদিক রেহমকে বিয়ে করেন ইমরান। প্রথম পক্ষের দুটি ছেলে রয়েছে তার। রেহমেরও এটা দ্বিতীয় বিয়ে ছিলো। আগের ঘরে তারও তিনটি সন্তান আছে।