চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

মঙ্গলবার চ্যানেল আইয়ে ‘প্রিয়া তুমি সুখী হও’

মঙ্গলবার বিকেল ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় দেখানো হবে গীতালি হাসানের প্রথম চলচ্চিত্র ‘প্রিয়া তুমি সুখী হও’

মঙ্গলবার চ্যানেল আইয়ের পর্দায় দেখানো হবে ছোট পর্দার জনপ্রিয় নাট্যকার ও পরিচালক গীতালি হাসানের প্রথম চলচ্চিত্র ‘প্রিয়া তুমি সুখী হও’। ছবিতে জুটি বেধে অভিনয় করেছেন সোহেল রানা, সুচরিতা, ফেরদৌস ও শায়লা সাবি।  

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের উপন্যাস ‘অতৃপ্ত কামনা’ নিয়ে গীতালি হাসান নির্মাণ করেছেন চলচ্চিত্র ‘প্রিয়া তুমি সুখী হও’। ইমপ্রেস টেলিফিল্ম লি. প্রযোজিত চলচ্চিত্রটি চ্যানেল আইতে দেখা যাবে মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকেল ৩টা ৫ মিনিটে।

‘প্রিয়া তুমি সুখী হও’ গীতালী হাসান পরিচালিত প্রথম চলচ্চিত্র। এ চলচ্চিত্রের মাধ্যমে শায়লা সাবি এবং সংগীত পরিচালক বিনোদ রায়ও আত্মপ্রকাশ করেন। শায়লা সাবি চ্যানেল আই-এর সেরা নাচিয়ে প্রতিযোগিতার সেরা পাঁচজন প্রতিযোগীর একজন ছিলেন। সেই প্রতিযোগিতায় বিচারক ছিলেন ফেরদৌস। এ ছবিতে আরো অভিনয় করেছেন ববি, নীলিমা, জাহিদ শিকদার, আবু সাঈদ খান, সানি, বেবী, সারিকা, রাফি, স্বর্ণা প্রমুখ।

এই ছবির সংগীত পরিচালনায় আছেন বিনোদ রায়। চিত্রগ্রহণ আছেন জেড এইচ মিন্টু, সম্পাদনায় এ. কে. আজাদ এবং নৃত্য পরিচালক রহিম রয় ও মেহরাজ হক তুষার। গীতিকার কাজী নজরুল ইসলাম, আনিস উল ইসলাম ও বিনোদ রায়। গানে কণ্ঠ দিয়েছেন রুনা লায়লা, সামিনা চৌধুরী, রিজিয়া পারভীন, পারভেজ, বিজন মিস্ত্রী, স্মরণ ও আসিফ ।