চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বান্ধবীকে পিটিয়ে গ্রেপ্তার গ্রিনউড

রক্তাক্ত ছবি ও ভিডিও পোস্ট করে ম্যাশন গ্রিনউডের বিরুদ্ধে মারধরের অভিযোগ এনেছিল তার বান্ধবী হ্যারিয়েট রবসন। ইংলিশ স্ট্রাইকারের সেই সহিংসতার খবর দ্রুত ছড়িয়ে পরে সামাজিক মাধ্যমগুলোতে। এবার ধর্ষণ ও হামলার অভিযোগে গ্রেপ্তার হলেন ইংলিশদের প্রতিভাবান এ স্ট্রাইকার।

পুরো ঘটনা জানার আগ পর্যন্ত গ্রিনউডের ক্লাব ম্যানচেস্টার ইউনাইডেট কোনো পদক্ষেপ নিতে চাইছিল না। কিন্তু ম্যানচেস্টার পুলিশ ২০ বর্ষী তারকাকে আটক করার পর তার উপর নিষেধাজ্ঞা দিয়েছে ম্যানইউ।

নিজেদের তত্ত্বাবধানে অভিযোগের পরিপ্রেক্ষিতে অনুসন্ধান চালু আছে জানিয়ে বিবৃতিতে ম্যানইউ জানায়, পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত রেড ডেভিলসের অনুশীলন বা ম্যাচ খেলতে পারবেন না ম্যাশন গ্রিনউড।

গ্রেটার ম্যানচেস্টার পুলিশ বিবৃতিতে জানিয়েছে, সোশ্যাল মিডিয়ার ছবি ও ভিডিওতে এক মহিলার শারীরিক সহিংসতার রিপোর্ট তারা গুরুত্বের সঙ্গে নিয়ে তদন্তে নামে। সেখানে একজন পুরুষকে নিশ্চিত করে। ২০ বছর বয়সীকে ওই ধর্ষণ ও হামলাকারী সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে। তাকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে এবং জিজ্ঞাসাবাদ চলছে।

ইংলিশদের প্রতিভাবান ফরোয়ার্ড বলা হয় গ্রিনউডকে। ম্যানচেস্টার ইউনাইটেডে রোনালদো, কাভানিকে ছাপিয়ে যেতে না পারলেও দক্ষতায় পিছিয়ে নেই তিনি। সমস্যা হল, মাঠের পারফরম্যান্স ছাপিয়ে বাইরের নেতিবাচক সব বিষয়ে বিতর্কে জড়ানো একরকম নিত্য করে ফেলেছেন ২০ বর্ষী তারকা। সম্প্রতি বান্ধবী পরিচয়ে হোটেলে একজনকে রাখার অভিযোগে পেয়েছিলেন চার ম্যাচের নিষেধাজ্ঞা। এবারের ঘটনা আরও ভয়াবহ!

নেশনস লিগে আইসল্যান্ডে হোটেলে নারী আনায় ম্যানইউ সেবার শুধু তিরস্কারেই ছেড়ে দেয় গ্রিনউডকে। এবার যে অভিযোগ, রেড ডেভিলদের থেকে শুরু করে ইংল্যান্ড জাতীয় দল, সবকিছুতে খেলা পড়ে গেছে শঙ্কায়! যদিও পুরো সত্য না জানা পর্যন্ত সাময়িক বহিষ্কার করেছে ইংলিশ ক্লাব ম্যানইউ।