চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নয় মাস মাঠের বাইরে অ্যাসেনসিও

নতুন মৌসুম শুরু হতে বেশি দেরি নেই। তার আগে দল গোছানো নিয়ে এমনিতেই ঝামেলায় আছেন জিনেদিন জিদান। কিন্তু এর মধ্যেই ফরাসি কিংবদন্তির সামনে নতুন বিপদ হাজির। ইনজুরির কারণে ৭ থেকে ৯ মাসের জন্য মাঠে বাইরে থাকতে হতে পারে মার্কো অ্যাসেনসিওকে।

প্রাক-মৌসুমের দ্বিতীয় ম্যাচে মঙ্গলবার রাতে আর্সেনালের বিপক্ষে ইনজুরি পড়েন অ্যাসেনসিও। বদলি হিসেবে নেমে মাত্র ২০ মিনিট পরই মাঠ ছাড়তে হয় তাকে। পেনাল্টিতে ম্যাচ জিতলেও স্প্যানিশ তারকাকে হারিয়ে রীতিমতো বিপদে রিয়াল মাদ্রিদ।

ম্যাচের ৫৯ মিনিটে সমতাসূচক গোল করার একটু পরই ইনজুরিতে পড়েন অ্যাসেনসিও। এরপর আর উঠেই দাঁড়াতে পারেননি। রিয়ালের রিজার্ভ বেঞ্চের চেহারা দেখে তখনই মনে হয়েছিল ইনজুরির বেশ গুরুতর।

মাঠ থেকে বের হওয়ার পর ড্রেসিংরুমেই অ্যাসেনসিও’র প্রাথমিক মেডিকেল চেকআপ হয়। তখনই জানা যায়, হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে গেছে। যদিও অফিসিয়াল ঘোষণার জন্য তখন সেটা চেপে রাখা হয়। পেনাল্টিতে রিয়াল জিতে যাওয়ার পরপরই অ্যাম্বুল্যান্সে তুলে হাসপাতালে নিয়ে যাওয়া হয় অ্যাসেনসিওকে।

এখন যা অবস্থা তাতে স্প্যানিশ মিডিয়ার খবর, মৌসুমের অধিকাংশ ম্যাচই মিস করতে যাচ্ছেন অ্যাসেনসিও। তার ইনজুরির কারণে আটকে যেতে পারে গ্যারেথ বেল ও দানি সেবালোসের ট্রান্সফার।