চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘নিয়তি’র নায়িকা জলির বাগদান

বিয়ে নয়, বাগদান হয়েছে ‘অঙ্গার’-এর নায়িকা জলির...

নতুন জীবন শুরু করতে যাচ্ছেন ‘মেয়েটি এখন কোথায় যাবে?’র নায়িকা জলি। বৃহস্পতিবার রাতে তার বাগদান সম্পন্ন হয়েছে। যার সঙ্গে ঘর বাঁধতে চলেছেন, তিনি জলির প্রেমিক আরাফাত রহমান। লেখাপড়ার পাশাপাশি পারিবারিক ব্যবসার সঙ্গে জড়িত হবু বর। তার বাড়ি ভৈরব।  

চ্যানেল আই অনলাইনকে নায়িকা জলি শুক্রবার বিকেলে তার বাদ্গানের খবরটি জানান। জলি বলেন, দুজন প্রায় ৫ বছর ধরে প্রেম করেছি। পারিবারিকভাবে আমাদের বাগদান হয়েছে। বিয়ের আনুষ্ঠানিকতা হতে এখনও ২-৩ মাস সময় লাগবে।

জলি বলেন, নিকেতনের বাসায় বাগদান অনুষ্ঠানে আমাদের দুই পরিবারের মুরুব্বিরা উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার রাতে জলির ফেসবুকে রিলেশনশিপ স্ট্যাটাসে ‘গট ম্যারিড’ দেখা যায়। এ প্রসঙ্গে তিনি বলেন, বিয়ে নয়, আমাদের বাগদান হয়েছে। আমি খুব একটা ফেসবুক বুঝি না, তাই ভুল হয়েছে।

তবে শুক্রবার দুপুরেই এই নায়িকা ‘গট ম্যারিড’ মুছে দিয়ে ‘গট অ্যাংগেজড’ করেছেন তার নিজস্ব ফেসবুকে।

নতুন জীবনের প্রবেশের জন্য জলি সকলের কাছে দোয়া চেয়েছেন। এও বলেন, বিয়ে ও সংসারী হলেও অভিনয় ছাড়বেন না। ভালো সিনেমা পেলে অবশ্যই কাজ করবেন।

হবু বর আরাফাত রহমানের সঙ্গে চিত্রনায়িকা জলি…

রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ২০১৫ সালে জমকালো আয়োজনের মাধ্যমে জাজ মাল্টিমিডিয়ার নায়িকা হয়ে চলচ্চিত্রে আসেন চিত্রনায়িকা ফাল্গুনি রহমান জলি। একই অনুষ্ঠানে নায়িকা হিসেবে চলচ্চিত্রে আসেন নুসরাত ফারিয়া। সেদিন জাজ ঘোষণা দিয়েছিল, নুসরাত ফারিয়া ও জলি দুজনেই জাজের আবিষ্কার।

এরপর একে একে এই অভিনেত্রীকে দেখা যায় কলকাতার অভিনেতা ওমের সঙ্গে ‘অঙ্গার’, আরিফিন শুভ’র সঙ্গে ‘নিয়তি’ ও চিত্রনায়ক শাহরিয়াজের সঙ্গে ‘মেয়েটি এখন কোথায় যাবে’ ছবিতে।

বাপ্পীর সঙ্গে জলি অভিনীত ‘ডেঞ্জার জোন’ ছবিটি নির্মাণাধীন। এছাড়া নিরবের সঙ্গে ‘অফিসার রিটার্নস’ নামে আরেকটি ছবির কাজ শিগগির শুরু হবে জানা যায়।