চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘ধড়ক’-এর প্রিমিয়ারে কেন কাঁদলেন শ্রীদেবী কন্যা?

শুক্রবার (২০জুলাই) মুক্তি পেয়েছে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর অভিনীত প্রথম ছবি ‘ধড়ক’। নিজের প্রথম সিনেমা নিয়ে এতোদিন খুবই উচ্ছ্বাসিত ছিল জাহ্নবী। কিন্তু সিনেমা মুক্তির আগের দিন এসে এ উচ্ছ্বাস যেন মলিন হয়ে গেল।

আর তাই তো প্রিমিয়ারের দিন নিজের আবেগ সামলাতে না পেরে কেঁদেই ফেললেন জাহ্নবী। কাঁদলেন কারণ তার মা নেই। নিজের প্রথম সিনেমা প্রেক্ষাগৃহে বসে সবাই দেখবে, কেবল দেখবেন না মা শ্রীদেবী। এমন ভাবনা থেকেই কাঁদছেন জাহ্নবী।

বৃহস্পতিবার ‘ধড়ক’ ছবির প্রিমিয়ার হয়েছে মুম্বাইয়ে। সেখানে দুই মেয়ে জাহ্নবী এবং খুশিকে নিয়ে এসেছিলেন বনি কাপুর। সঙ্গে ছিলো ছেলে অর্জুন কাপুরও। এ সময় মাকে নিয়ে স্মৃতিচারণা করতে গিয়ে কেঁদে ফেলেন জাহ্নবী। কোন ভাবেই কান্না থামাতে না পারায় এগিয়ে আসেন বাবা বনি কাপুর। মেয়েকে অনেক্ষণ জড়িয়ে ধরে সান্ত্বনা দেন এই প্রযোজক।

যশরাজ ফিল্ম স্টুডিওতে ‘ধড়ক’ ছবির প্রিমিয়ারে এসেছিলেন বলিউডের অনেক তারকা। ছিলেন রেখা, মাধুরী দীক্ষিত, কারিশমা কাপুর, করন জোহর, মল্লিকা আরোরা, কোনাল খেমু, সোহা আলি খান, সোনাক্ষী সিনহারাও। জাহ্নবীর কান্না ছুঁয়ে গেছে তাদেরও। সিনেমা শেষে সবাই তাই জাহ্নবীকে সাহস দিয়েছেন। প্রশংসাও করেছেন তার অভিনয়ের।

‘ধড়ক’ সিনেমায় জাহ্নবীর সঙ্গে অভিনয় করেছেন ঈশান খাত্তার। ছবিটি পরিচালনা করেছেন শশাঙ্ক খয়তান। মারাঠি রোম্যান্টিক ছবি ‘সাইরাত’-এর হিন্দি রিমেক এই ছবি প্রযোজনা করেছেন করন জোহর।