চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ডিভোর্সকে কেন্দ্র করে রাজের ‘ফিফটি লাখ’!

জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ইউটিউব চ্যানেল ‘সিনেমাওয়ালা নাটক’ নতুন বছরের শুরুতে দর্শকদের উপহার দেবে ‘ফিফটি লাখ’। এটি নাটকের নাম। রচনা ও পরিচালনা করেছেন দেনমোহর, মাইক খ্যাত এ নির্মাতা নিজেই।

‘ফিফটি লাখ’ নাটকে রবিন চরিত্রে অভিনয় করেছেন এ প্রজন্মের আলোচিত অভিনেতা মুশফিক আর. ফারহান। গল্পে দেখা যায়, ছেলেটা পেশায় আইনজীবী। সুমাইয়া নামের একটি মেয়ের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। সুমাইয়ার ভূমিকায় আছেন এ প্রজন্মের অভিনেত্রী সামিরা খান মাহি।

নতুন কাজ প্রসঙ্গে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘৫০ লাখ টাকা নিয়ে গল্পটি। একটি ডিভোর্সকে কেন্দ্র করে কাহিনি এগোয়। এর চেয়ে বেশি বলতে চাই না। ইংরেজি নববর্ষ ২০২২ উপলক্ষে জানুয়ারির প্রথম সপ্তাহে ইউটিউবে সিনেমাওয়ালা নাটক চ্যানেলে দর্শকদের এটি উপহার দিতে চাই।’

মুশফিক আর. ফারহান এবং সামিরা খান মাহি বলেন, “মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় আমরা একসঙ্গে ‘হি শি’ নাটকে অভিনয় করে দারুণ সাড়া পেয়েছি। একইভাবে ‘ফিফটি লাখ’ নাটকটিও দর্শকদের মন ছুঁয়ে যাবে আশা করি।”

সিনেমাওয়ালা প্রযোজিত ‘ফিফটি লাখ’-এ আরও অভিনয় করেছেন মুকিত জাকারিয়া, ডিকন নূর ও নঈম ইমতিয়াজ নেয়ামূল।

ঢাকার উত্তরায় গত ২০ ডিসেম্বর ও ২১ ডিসেম্বর এর চিত্রগ্রহণ করেছেন আদিত্য মনির। সম্পাদনা করছেন রাশেদ রাব্বি। নাটকটির আবহসংগীত তৈরি করেছেন নাভেদ পারভেজ।