চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করবে কারা কর্তৃপক্ষ: তোফায়েল আহমেদ

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন: খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে কারা কর্তৃপক্ষ বাস্তবমুখী পদক্ষেপ গ্রহণ করবে। যে বিএনপি ভারতের সমালোচনা করত, এখন তারা সেই ভারতের কাছেই দৌড়াদৌড়ি করছে এবং বিদেশেও দৌড়াচ্ছে এটা দুঃখজনক। 

বাংলাদেশের নির্বাচন একটা অভ্যন্তরীন নির্বাচন এখানো কখনো বিদেশিরা হস্তক্ষেপ করেনি। অতীতেও করেনি, ভবিষ্যতেও করবে না।

মঙ্গলবার ভোলার দৌলতখানে ঈদ উপলক্ষ্যে দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন: যে দলটি পাকিস্তানমুখী, যারা ভারতের বিপক্ষে পাকিস্তানের পক্ষে এবং যারা ভারতের বিচ্ছিন্নতাবাদীদেরকে আশ্রয় দিয়েছিলো, সেই দল আজ ভারতের কাছেই দৌড়াদৌড়ি করছে। ‘

‘পৃথিবীর কোনো দেশ একটা দেশের নির্বাচনে হস্তক্ষেপ করেনা, আমরা মনে করি, নিরপেক্ষ অবাধ যে নির্বাচনে হবে সেখানে বিদেশে দৌড়ঝাঁপ না করে বিএনপি’র নির্বাচনে অংশ্রগহণের প্রস্তুতি নেয়া উচিত।’

মন্ত্রী আরো বলেন: ২০১৪ সালের নির্বাচনে বিএনপি অরাজকতা, বিশৃঙ্খলা, মানুষ হত্যা ও ভোট কেন্দ্র পুড়িয়ে দেয়াসহ অনেক অন্যায় করেছিল। কিন্তু সেটা তাদের যে ভুল ছিলো তা উপলদ্ধি করতে পেরেছে, নির্বাচন না করার ভুলও উপলদ্ধি করতে পেরেছে।

এ সময় দৌলতখান পৌরসভাসহ উত্তর জয়নগর, চরখলিফা, ভবানীপুর, হাজিপুরসহ বিভিন্ন ইউনিয়নে ১২ হাজার দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরন করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।