চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

কলকাতায় ফারিয়ার নতুন ছবি ‘রকস্টার’, বিপরীতে যশ

ঢাকার পাশাপাশি কলকাতাতেও পরিচিত নুসরাত ফারিয়া। সেখানকার প্রথমসারির নায়ক জিৎ এর সঙ্গে, বস টু, ইন্সপেক্টর নটি কে) এবং অঙ্কুশের সঙ্গে ‘আশিকী’, ‘বিবাহ অভিযান’ এর মতো জনপ্রিয় ছবি করেছেন ঢাকাই ছবির এই নায়িকা।

আবারও কলকাতার নতুন ছবি করছেন নুসরাত ফারিয়া। এবার তার নায়ক হচ্ছে যশ দাশগুপ্ত। বর্তমানে কলকাতায় আছেন নুসরাত ফারিয়া।

সেখান থেকে তিনি চ্যানেল আই অনলাইনকে জানান, কলকাতায় ‘রকস্টার’ নামে নতুন একটি ছবি করতে যাচ্ছেন। জানান, ‘বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) থেকে শুটিং শুরু হয়েছে, চলবে ৩ মার্চ পর্যন্ত।’

‘রকস্টার’ রোমান্টিক থ্রিলার ধর্মী গল্পে নির্মিত হচ্ছে। পরিচালনা করছেন অংশুমান প্রত্যুষ। যিনি এর আগে জিতের ‘বাজি’ ও ‘প্যানথার’ এর মতো ছবি পরিচালনা করেছেন। এছাড়া কলকাতার অভিমান, ইন্সপেক্টর নটি কে, বাদশা ছবিগুলোরও সংলাপ করেছেন তিনি।

‘রকস্টার’ ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। এ বিষয়ে ঢাকার শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান চ্যানেল আই অনলাইনকে বলেন, “আমার প্রোডাকশন হাউজ শাপলা মিডিয়া ও শাপলা ফিল্মস ইন্টারন্যাশনাল। ‘শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল’  প্রোডাকশন হাউজটি আমার নয়, এটা হয়তো ভারতীয় প্রোডাকশন হাউজ। তবে এ বিষয়ে আমার জানা নেই।”

ক’দিন আগেই একটি শ্যাম্পুর ব্রান্ড এম্বাসেডর হিসেবে বিজ্ঞাপনে অংশ নিতে দেখা যায় নুসরাত ফারিয়াকে। বিজ্ঞাপনটি নির্মাণ করেন অমিতাভ রেজা।