চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

করোনা নিয়ে কথা কাটাকাটির জেরে রাজবাড়ীতে সংঘর্ষ, নিহত ১

আটক ৬

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের ভবদিয়াতে প্রাণঘাতি করোনা ভাইরাস নিয়ে কথা কাটাকাটির জেরে দু’ পক্ষের সংঘর্ষে লাবলু মোল্লা (৪৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছে।

ঘটনাকে কেন্দ্র করে আহত হয়েছে ১০জন। পুলিশ এ ঘটনায় ৬ জনকে আটক করেছে।

শনিবার সকাল ৭টার দিকে ভবদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।  নিহত লাবলু মোল্লার রাজবাড়ী সদর উপজেলার ভবদিয়া গ্রামের মৃত অকেল উদ্দিন মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, গত বুধবার স্থানীয় আব্দুল মান্নান মোল্লা ও খালেক ফকিরসহ স্থানীয়রা একটি দোকানে আড্ডা দিচ্ছিল। সে সময় করোনা ভাইরাস নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। বিষয়টি নিয়ে রাতে আপোষের কথা থাকলেও আপোষ হয় না। পরদিন সকালে ওই ঘটনার জের ধরে মান্নান মোল্লাকে খালেক ফকির ঘুসি দিয়ে মাথা ফেটে গেলে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এ অবস্থায় শনিবার সকালে ওই ঘটনার জের ধরে গফ্ফার, ছালেক দেশীয় অস্ত্র নিয়ে খালেক ও লাবুলর ওপর হামলা চালায়। এ সময় লাবলু নিহত ও বেশ কয়েকজন আহত হয়।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক নাহিদা সুলতানা বলেন, লাবুল মোল্লার মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার পর সকাল ৮দিকে চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান। এছাড়া এ ঘটনায় অন্তত ১০ থেকে ১২ জন চিকিৎসা নিয়েছেন এবং বাবলু মোল্লা ও খালেক ফকির নামের দুইজনকে ওয়ার্ডে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে ওই ঘটনাকে কেন্দ্র করে ৬ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।