চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

আয়ারল্যান্ড সিরিজের দলে নেই মাহমুদউল্লাহ, নতুন মুখ জাকির

আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৬ জনের দলে জায়গায় পাননি অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। টেস্টের পর ওয়ানডে দলে প্রথমবার সুযোগ পেয়েছেন জাকির হাসান।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ইঙ্গিত দিয়েছিলেন বিশ্বকাপ ভাবনায় তরুণদের প্রস্তুত করার জন্য বিশ্রাম দেওয়া হতে পারে নিয়মিত খেলোয়াড়দের কাউকে। তার কথার প্রতিফলন দেখা গেল স্কোয়াডে। টেস্ট থেকে আগেই অবসরে যাওয়া মাহমুদউল্লাহ রয়েছেন টি-টুয়েন্টি দলের বাইরে। এবার ওয়ানডে থেকে জায়গা হারালেন তিনি।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

১৮ মার্চ সিলেটে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। প্রথম দুটি ম্যাচের জন্য দল দিয়েছে বিসিবি। ইংল্যান্ডের বিপক্ষে খেলা সিরিজের দল থেকে আরও বাদ পড়েছেন তাইজুল ইসলাম। ফিরেছেন ইয়াসির আলি চৌধুরী, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ।

বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলার জন্য আয়ারল্যান্ড দল রোববার সিলেট পৌঁছেছে। ১৫ মার্চ তারা খেলবে প্রস্তুতি ম্যাচ।

বাংলাদেশের ওয়ানডে দল: তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, ইয়াসির আলি চৌধুরী, তৌহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, জাকির হাসান।