চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘আলফা’-তে মুগ্ধ চট্টগ্রামবাসী

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত নাসিরউদ্দিন ইউসুফ বাচ্চুর প্রশংসিত ছবি ‘আলফা’। গেল ২৬ এপ্রিল রাজধানীসহ কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। ছবিটি এবার প্রদর্শিত হলো থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রামে। সেখানে আলফা’র প্রদর্শনীতে ব্যাপক সাড়া পড়েছে।

ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন দোয়েল ম্যাশ। চ্যানেল আই অনলাইনকে তিনি এ খবর জানিয়ে বলেন, ২৮ ও ২৯ জুন এদিন প্রদর্শনী ছিল। দুদিনে ৭ টি শো প্রদর্শিত হয়েছে। প্রথমদিনের প্রদর্শনীতে পরিচালক নাসির উদ্দিন বাচ্চু ছিলেন।

শেষদিন দোয়েল নিজেই সেখানে উপস্থিত ছিলেন। চট্টগ্রামে থেকে ব্যাপক সাড়া মিলেছে। প্রচুর দর্শক পরিবার নিয়ে ‘আলফা’ উপভোগ করেছেন। সেখানে কোনো সিনেমা প্রদর্শিত হলে এতো দর্শক চোখে পড়ে না। এমনটাই জানালেন এই অভিনেত্রী।

দোয়েল ম্যাশ ছাড়াও ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আলমগীর কবির। এছাড়াও আছেন প্রবীণ অভিনেতা এটিএম শামসুজ্জামান, হীরা চৌধুরী, ইশরাত নিশাত, মোস্তাফিজ নূর ইমরান ও ভাস্কর রাসা প্রমুখ।

ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত এ সিনেমার কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু। সম্পাদনায় আছেন ক্যাথরিন মাসুদ।

ছবির কার্যনির্বাহী প্রযোজক হিসেবে আছেন এশা ইউসুফ। এদিকে বাংলাদেশ শর্ট ফিল্ম ফোরাম-এর আয়োজনে ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির সহযোগিতায় ‘আলফা’ ছবিটি আগামী ১৩ জুলাই বিকাল ৫টায় রাজধানীর শিল্পকলার জাতীয় চিত্রশালা মিলনায়তনে দেখানো হবে। আয়োজকরা জানান, ‘আলফা’ চলচ্চিত্রটির প্রদর্শনী সবার জন্য উন্মুক্ত থাকবে।