চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

আরাধ্যর প্রিন্সেস ঐশ্বরিয়া

৭০ তম কান উৎসবে ঐশ্বরিয়া রাই বচ্চন যান ল’রিয়েল প্যারিসের অ্যাম্বাসেডর হিসেবে। ঐশ্বরিয়ার সঙ্গে তার মেয়ে আরাধ্যও ছিল। মেয়েকে খুশি করার জন্য কানের লাল গালিচায় রূপকথার রাজকন্যা সেজেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। মা-কে ডিজনির প্রিন্সেস রূপে দেখে নাকি দারুণ খুশি আরাধ্য।

পিটিআইকে দেওয়া একটি সাক্ষাৎকারে সাবেক এই বিশ্বসুন্দরী বলেন, ‘অন্য শিশুদের মতোই আরাধ্যও নেইল পলিশ লাগায় না। ও খুব সাধারণ মেয়ে যে ডিজনি প্রিন্সেসদের জগতে বিচরণ করতে ভালোবাসে। ওর স্কুলের টিচারদের আমি মজা করে বলেছি, এক সপ্তাহের জন্য মেয়েকে নিয়ে ছুটি কাটাতে যাচ্ছি। সেখানে আমি রূপকথার রাজকন্যা সেজে থাকব।’

আরাধ্যর এবারের কান ভ্রমণ প্রসঙ্গে ঐশ্বরিয়া বলেন, ‘অনেকগুলো ছবিতেই আরাধ্য মুখ গোমড়া করে কী যেন বলছিল। আমি ওকে জিজ্ঞেস করেছি এ ব্যাপারে। ও জানালো, ফটোগ্রাফারদের ছবি তুলতে নিষেধ করছিল।’ অবশ্য এরপর ঐশ্বরিয়া জানান, তিনি যখন ব্যস্ত ছিলেন তখন সুযোগ বুঝে আরাধ্য নিজের বেশ কিছু ছবি তুলেছে ফটোগ্রাফারদের ক্যামেরায়।

১৯ মে ঐশ্বরিয়া লাল গালিচায় হেঁটেছেন ডিজনি প্রিন্সেস সিন্ডারেলা লুকে। ডিজাইনার মাইকেল সিনসোর একটি কাঁধ খোলা আকাশী রঙের গাউনের সাথে ছিল গাড় রঙের লিপস্টিক। সাথে পরেছেন স্যালভ্যাতোর ফেরাগামো ব্র্যান্ডের হাই হিল। ২০ মে ঐশ্বরিয়া হেঁটেছেন রাফ অ্যান্ড রুশো ব্র্যান্ডের লাল গাউনে। এনডি টিভি।

মেয়েকে খুশি করার জন্য কানের লাল গালিচায় রূপকথার রাজকন্যা সেজেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন