চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্ত্রীর পরিচয়ে পরিচিত

স্বামীর পরিচয়ে স্ত্রী হরহামেশা পরিচিত হলেও, স্ত্রীর পরিচয়ে স্বামী পরিচিত হচ্ছেন এমনটা কিন্তু সচরাচর দেখা যায় না। লস অ্যাঞ্জেলসের একটি ইভেন্টে হলিউড অভিনেতা জর্জ ক্লুনি স্ত্রীর পরিচয়ে নিজেকে পরিচিত করে মুগ্ধ করেছেন ভক্তদেরকে।

সমুদ্রের পাড় কিংবা কিংবা রাজকীয় বিয়ের অনুষ্ঠান, হলিউড অভিনেতা জর্জ ক্লুনি ও মানবাধিকার আইনজীবী আমাল ক্লুনি জুটির দিকে নজর থাকে সবার। ঈর্ষণীয় এই রোম্যান্টিক জুটি সবখানেই নানাভাবে চমকে দেন ভক্তদের। শনিবার লস অ্যাঞ্জেলসের একটি ইভেন্টে বক্তব্য শুরু করার আগে নিজের পরিচয় দেয়ার জন্য জর্জ ক্লুনি বলেন, ‘আমি জর্জ। আমি আমাল ক্লুনির স্বামী।’ এই পরিচয় দেয়ার সাথে সাথে পুরো গ্যালারির সবাই হেসে ওঠেন এবং হাত তালি দিয়ে সমর্থন জানান।

স্ত্রীর মন গলানোর জন্য কিন্তু জর্জ ক্লুনি এই কাজ করেননি। আমাল ক্লুনি অনুষ্ঠানে উপস্থিতই ছিলেন না। তিনি একটি গুরুত্বপূর্ণ কাজে ফিলাডেলফিয়া গিয়েছেন। তাই, জর্জ ক্লুনির সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি।

৫৬ বছর বয়সী জর্জ ক্লুনি এবং ৩৯ বছর বয়সী আমাল ২০১৪ সালের সেপ্টেম্বরে ভেনিসে বিয়ে করেন। ২০১৭ সালে তাদের জমজ সন্তান হয়। মেয়ে শিশুটির নাম রাখা হয়েছে এলা এবং ছেলে শিশুটির নাম রাখা হয়েছে অ্যালেক্সান্ডার। কজমোপলিটন