চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

আজ সোনিয়ার বিয়ে

বৃহস্পতিবার ৪ জানুয়ারি বিয়ে হবে মডেল-অভিনেত্রী সোনিয়া হোসেনের। রাজধানীর নিজ বাসায় সম্পন্ন হবে সোনিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা। চ্যানেল আই অনলাইনকে বিয়ের খবর নিশ্চিত করেছেন সোনিয়া। তিনি জানান, তার হবু বরের নাম শামীম আহমেদ স্টিভ। তিনি একটি বেসরকারি এয়ারলাইনসে কর্মরত। এই বিয়েতে সোনিয়া ও স্টিভের দুই পরিবারের পূর্ণ সমর্থন রয়েছে।

সোনিয়া বলেন, গতকাল (বুধবার) গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আজ বিকালে বিয়ে হবে। বিবাহোত্তর সংবর্ধনা এখনই নয়। সাংসারিক কাজকর্ম কিছুটা গুছিয়ে জাকজমকপূর্ণভাবেই বিয়ের সংবর্ধনা অনুষ্ঠান করব। সেখানে সবাইকে আমন্ত্রণ জানাবো।

সোনিয়া-স্টিভের পরিচয় প্রায় এক যুগের কাছাকাছি। দশ বছর ধরে তারা প্রেম করেছেন। এই সময়ে তারা একে অপরকে জেনেছেন। সোনিয়া বলেন, পুরোটা সময় আমরা ভালো বন্ধু ও একে অন্যের সুখ দুঃখের সাথী ছিলাম। আশা করছি বাকিটা জীবন একসাথে কাটাতে পারবো।

২০০৩ সাল থেকে শোবিজে কাজ করছেন সোনিয়া। ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় শীর্ষ পাঁচজনের হয়ে আসেন তিনি। পরে ২০০৫ সালে তিনি গিয়াস উদ্দিন সেলিমের ‘প্রেমে পড়ার গল্প’ নাটক দিয়ে অভিনয় জীবন শুরু হয় তার। এছাড়াও চিত্রনায়িকা হিসেবেও অভিষেক হয়েছে সোনিয়ার। আলভী আহমেদ পরিচালিত ‘ইউটার্ন’ নামের একটি ছবিতেও অভিনয় করেছেন তিনি। সোনিয়া অভিনীত যাবাবর ও রাত্রির যাত্রী নামের দুটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়।