চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

৩৬তম বিসিএস পুলিশ অ্যাসোসিয়েশনের পাল্টাপাল্টি কমিটি

৩৬তম বিসিএস পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের পাল্টাপাল্টি কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার পৃথক দুটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে পাল্টাপাল্টি এই কমিটি গঠনের কথা জানা যায়।

৩৬তম বিসিএস পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের একটি কমিটিতে মোহাম্মদ ইমরুলকে সভাপতি ও এম রাকিবুল হাসান ভূঁইয়াকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। অপর কমিটিতে রাজন কুমার সাহাকে সভাপতি ও মুশফিকুর রহমান তুষারকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এক কমিটির সভাপতি মোহাম্মদ ইমরুল ঢাকা বিশ্ববিদ্যালয়ে ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তার বাড়ি গোপালগঞ্জে। বর্তমানে তিনি শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার হিসেবে শরীয়তপুর জেলায় কর্মরত। আর সাধারণ সম্পাদক এম রাকিবুল হাসান ভূঁইয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ে ব্যাংকিং বিভাগ থেকে বিবিএ ও এমবিএ সম্পন্ন করেছেন। তার বাড়ি কিশোরগঞ্জে। বর্তমানে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলায় কর্মরত।

অপর কমিটির সভাপতি রাজন কুমার সাহা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে তথ্য প্রযুক্তি বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তার বাড়ি রাজবাড়ী জেলায়। তিনি বর্তমানে নোয়াখালী জেলাতে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার হিসেবে কর্মরত রয়েছেন। আর সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান তুষার ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগ থেকে বিবিএ ও এমবিএ সম্পন্ন করেন। তার বাড়ি বরিশাল জেলায়। বর্তমানে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার হিসাবে সিরাজগঞ্জ জেলায় কর্মরত আছেন।

Bellow Post-Green View