চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রিয়াল মোহ কাটাতে পগবাকে অধিনায়কত্বের টোপ

রিয়াল মাদ্রিদ ও জিনেদিন জিদানের প্রতি আগ্রহের কথা নিজ মুখেই বলছেন পগবা। ফরাসি মিডফিল্ডারের ব্যাপারে ইতিবাচক বার্তা আছে রিয়ালের দিক থেকেও। কিন্তু মাদ্রিদ-পগবার ‘মিলনের সুর’ বেসুরো লাগছে ম্যানচেস্টার ইউনাইটেডের। তাকে আটকাতে সবরকম রাস্তাই খুঁজছে তারা। যার প্রথম টোপ হিসেবে পগবাকে অধিনায়কত্বের প্রস্তাব দিয়েছে রেড ডেভিলরা।

ম্যানইউর এখন নিয়মিত অধিনায়ক অ্যান্থনিও ভ্যালেন্সিয়া। ইকুয়েডরের এই মিডফিল্ডারের উত্তরসূরি হিসেবে পগবাকেই স্থায়ী অধিনায়ক করতে চায় ম্যানইউ।

ডেইলি মিররের খবর, স্বদেশি জিদানের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের কারণেই আগামী মৌসুমে রিয়ালে দেখা যেতে পারে পগবাকে। তাদের এই সখ্যতার জন্য জুভেন্টাসের সাবেক তারকার ক্লাব ছাড়া নিয়ে উদ্বিগ্ন ম্যানইউ।

পত্রিকাটি আরও জানাচ্ছে, চলতি মৌসুম শেষেই ওল্ড ট্র্যাফোর্ড ছাড়বেন ভ্যালেন্সিয়া। তার জায়গায় অধিনায়কত্বের আর্মব্যান্ড পগবার বাহুতে দিয়ে এক ঢিলে দুই পাখি মারতে চায় ম্যানইউ।

এদিকে, দ্য মিরর খবর দিচ্ছে, পগবাকে ধরে রাখার পাশাপাশি টটেনহ্যাম হটস্পার মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসেনকে আসছে দলবদলে ক্লাবে আনতে চায় ম্যানইউ। এজন্য তারা প্রস্তুতিও নিচ্ছে জোরেসোড়ে।

মিরর অবশ্য বলছে, এরিকসেনকে দলে নিতে গেলে যথেষ্ট বেগ পেতে হবে ম্যানইউকে। পগবাকে ধরে রাখতে যার সঙ্গে ‘যুদ্ধ’ ডেনিশ তারকা বেলায়ও সেই রিয়ালের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করতে হবে ম্যানইউকে।