চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মা হতে যাচ্ছেন ‘আয়নাবাজি’র নাবিলা

Nagod
Bkash July

মা হতে যাচ্ছেন ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী ও উপস্থাপিকা মাসুমা রহমান নাবিলা। বৃহস্পতিবার ইনস্টাগ্রাম পোস্টে এ তারকা জানালেন, তার ঘরে নতুন অতিথি আসছে। প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ পেতে যাচ্ছেন তিনি।

Reneta June

স্বামী জোবায়দুল হক রিম এর সঙ্গে একটি ছবি পোস্ট করে নাবিলা লিখেছেন, এপ্রিল মাসটি আমার এবং আমার পরিবারের জন্য খুবই বিশেষ। এ মাসেই আমরা জানাতে চাই যে, আমাদের পরিবারে নতুন অতিথি আসছে। আগামী জুলাই মাসেই আমাদের জীবনের নতুন ভালোবাসাকে স্বাগত জানাবো। আমাদেরকে সবাই আপনাদের প্রার্থনায় রাখবেন।

বর্তমানে নাবিলা কাজ থেকে দূরে আছেন। জানালেন, তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। অনেক নার্ভাস অনুভব করছেন, ভয়ও পাচ্ছেন।

চ্যানেল আই অনলাইনকে নাবিলা বলেন, প্রথম জীবনের অন্যরকম এক সুইট অনুভূতি অনুভব করছি। মাতৃত্বের বিষয়টি অনেকদিন ধরে জানাবো ভেবেছিলাম কিন্তু পরিবারের সবাই বলছিল খুশির খবরটা জানানোর জন্য এপ্রিল মাসটিকে বেছে নিতে। আমার ও রীমের জন্মদিন, বিবাহবার্ষিকী এই মাসেই। সেই চিন্তা করে এপ্রিলের প্রথম দিনে আনন্দের সংবাদ জানিয়ে দিলাম।

২০১৮ সালের এপ্রিল মাসে জোবাইদুল হক রীমকে বিয়ে করেন নাবিলা। উপস্থাপনা বিজ্ঞাপনে নিয়মিত নাবিলা আলোচনায় আসেন অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ সিনেমার মাধ্যমে। চঞ্চলের বিপরীতে অভিনয় করে তিনি প্রশংসিত হন।

BSH
Bellow Post-Green View