চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘মন্দ-ভালো’র সমীকরণ কি মিলবে?

শুক্রবার দুপুর ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় দেখা যাবো টেলিফিল্ম ‘মন্দ ভালো’…

মফস্বল শহরের একটি সমিতির মালিক সুমন। তার এখানে চাকরি করেন শামসুল ইসলাম ও রেজাউল। শামসুল ইসলামের একমাত্র মেয়ে সাদিয়াকে ভালোবাসে সমিতির মালিক সুমন। কিন্তু সাদিয়া ভালোবাসে রেজাউলকে। একপর্যায়ে সুমন সাদিয়াকে বিয়ে করার প্রস্তাব দেয়। শামসুল ইসলাম খুশি মনেই এ প্রস্তাবে রাজি হন। কিন্তু সাদিয়া আর রেজাউল পালিয়ে বিয়ে করে ফেলে। এ কারণে সুমনের সমিতির চাকরিটা চলে যায় রেজাউলের। শামসুল ইসলামও আর চাকরি করতে পারেন না ওখানে। সুমনের তীব্র অপমান সহ্য করতে না পেরে হঠাৎ করেই তিনি মারা যান। এর পরের গল্প আরো করুণ কিংবা বিষণ্নতার। আর এ রকম একটি গল্পেই নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘মন্দ ভালো’। যে সমীরকরণটি মিলবে আজ শুক্রবার দুপুর তিনটা ৫ মিনিটে। চ্যানেল আইয়ের পর্দায়।

কামরুল আহসানের রচনায় এটি পরিচালনা করেছেন গোলাম হাবিব লিটু। এতে সুমন চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান, শামসুল ইসলামের চরিত্রে রাইসুল ইসলাম আসাদ, সাদিয়ার চরিত্রে নাদিয়া আহমেদ ও শতাব্দী ওয়াদুদকে দেখা যাবে রেজাউলের ভূমিকায়।

নাটকটি নিয়ে আশাবাদী নির্মাতা লিটু। তিনি মনে করেন, আমার বিগত দিনের সবগুলো নাটকই দর্শকনন্দিত হয়েছে। দর্শক সবগুলো নাটকের গল্পই পছন্দ করেছেন। ইতিবাচক ফিডব্যাক দিয়েছেন। আশা করছি ‘মন্দ ভালো’ টেলিফিল্মটিও দর্শকের সেই চাহিদা পূরণে সক্ষম হবে।

শেয়ার করুন: