চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ব্রাজিল সমর্থক জয়া যাচ্ছেন রাশিয়ায়! 

আর মাত্র কয়েক দিন। এরপরেই রাশিয়ায় বেজে ওঠবে বিশ্বকাপের দামামা! এরইমধ্যে বিশ্বকাপ নিয়ে দেশে বিদেশে উন্মাদনার চূড়ান্ত! কে কোন দল সাপোর্ট করেন তা নিয়েও চলছে নানা পরিসংখ্যান। প্রিয় দলকে জেতানোর নানা ছক আঁকছেন অনেকে। চোখ বন্ধ করে প্রেডিকশান করছেন অনেকেই! প্রকাশ পাচ্ছে বিশ্বকাপ নিয়ে নানা প্রকাশনা।

শোবিজ অঙ্গনেও লেগেছে বিশ্বকাপের এমন উত্তাপ। তার মধ্যে দেশের তারকা অভিনেত্রী জয়া আহসানের উত্তাপটা যেনো যে কারো চেয়ে বেশি! কারণ, প্রিয় দলকে সাপোর্ট দিতে নিজেই চলে যাচ্ছেন রাশিয়ায়!

বিজ্ঞাপন

কোন দল সাপোর্ট করেন জয়া? এমন প্রশ্ন করা হয়েছিলো কলকাতার একটি ম্যাগাজিনের তরফ থেকে। অভিনেত্রীরর সাফ সাফ জবাব, ব্রাজিল ছাড়া আর কিছু হতেই পারে না!

তারমানে ব্রাজিলকে সমর্থন দিতেই রাশিয়ার মাঠে থাকবেন জয়া! কবে যাচ্ছেন রাশিয়ায়? এমন প্রশ্নেরও জবাব দিলেন তিনি। বললেন, চলতি মাসের মাঝামাঝি সময়ে রাশিয়ার উদ্দেশ্যে উড়াল দিবেন তিনি। ধারনা করা হচ্ছে, ঈদের পরেই হয়তো প্রিয় দলের খেলা দেখতে রাশিয়া যাবেন জয়া।

এদিকে ঢাকা-কলকাতার সিনেমায় অভিনয়ে তুমুল ব্যস্ততার মধ্য দিয়ে যাচ্ছেন জয়া। আসছে সেপ্টেম্বরে তার প্রযোজনায় প্রথম চলচ্চিত্র ‘দেবী’র প্রমোশন নিয়েও ব্যস্ত থাকতে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে। হুমায়ূন আহমেদের গল্পে অনম বিশ্বাসের পরিচালনায় এই ছবিটি প্রযোজনার পাশাপাশি তিনি অভিনয়ও করেছেন।

Bellow Post-Green View