চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘বাহুবলী’ নির্মাতার সঙ্গে এবার মহেশ বাবু

নতুন বছরের প্রথম সপ্তাহেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘বাহুবলী’ খ্যাত নির্মাতা এস এস রাজামৌলি পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘আরআরআর’। কিন্তু ভারতে করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের প্রভাবে একদম শেষ মুহূর্তে স্থগিত হয়ে গেছে আসন্ন ছবিটির মুক্তি।

শুধু তাই নয়, ছবিটির পরিচালনা পর্ষদের তরফ থেকে এখনও ঘোষণা করা হয়নি ছবিটি মুক্তির নতুন কোন তারিখও। কিন্তু তারই মাঝে জানা গেল এস এস রাজামৌলির পরবর্তী প্রজেক্ট সম্পর্কে। জানা গেছে, এস এস রাজামৌলির আগামী সিনেমা হতে যাচ্ছে দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুর সঙ্গে।

মূলত আফ্রিকান জঙ্গলে অ্যাডভেঞ্চার, নাটকীয়তা, অ্যাকশন ও টানটান উত্তেজনায় পূর্ণ থাকবে আসন্ন এই সিনেমায়।

বিজ্ঞাপন

তবে চমক এখানেই শেষ নয়। জানা গেছে, এস এস রাজামৌলির পরবর্তী এই প্রজেক্টে রাজামৌলির সঙ্গী হবেন তার বাবা কে ভি বিজয়েন্দ্রও।

ভারতীয় সংবাদ মাধ্যম পিঙ্কভিলার সূত্রে জানা গেছে, একের পর এক পিরিয়ড ড্রামা নির্মাণের পর এস এস রাজামৌলি ও তার বাবা কে ভি বিজয়েন্দ্র মহেশ বাবুর সঙ্গে নতুন কিছু আনতে চলেছেন। জঙ্গল ভিত্তিক অ্যাডভেঞ্চারের সিনেমা হবে এটি।

জানা গেছে, আফ্রিকান জঙ্গলেই হবে সিনেমার শুটিং। এমন সব দৃশ্যায়ন থাকবে এ সিনেমায় যা ভারতীয় চলচ্চিত্রে ইতোপূর্বে কখনও দেখা যায়নি। ভিএফএক্সের কাজও থাকবে প্রচুর। সিনেমাটিতে কাজ করতে মুখিয়ে আছেন মহেশ বাবুও।

যদিও আসন্ন প্রজেক্টটি নিয়ে এখনো কোন ঘোষণা আসেনি। তবে সূত্রের খবর অনুসারে চলতি বছরের শেষের দিকে এর বিস্তারিত জানা যাবে।

বিজ্ঞাপন