চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নারীদের জন্য ‘দ্য হিডেন পার্ল’ এর যাত্রারম্ভ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ জনপ্রিয় পেজ ‘দি হিডেন পার্ল’। এই পেজ থেকেই অনলাইনে বিক্রি করা হয় নারীদের বিভিন্ন পন্য। এতদিন অনলাইন থেকে সেবা দিয়ে এলেও এবার ফেসবুক পেজ থেকে প্রথম আউটলেট খোলা হলো ‘দি হিডেন পার্ল’ এর।

সম্প্রতি রাজধানীর ধানমন্ডি ২৭ এর জেনেটিক প্লাজায় যাত্রা শুরু করলো ‘দি হিডেন পার্ল’ এর প্রথম আউটলেট। দেশের পরিচিত র‌্যাম্প মডেল ও কোরিওগ্রাফার সৈয়দ রুমা এবং কোরিওগ্রাফার আসাদ খান, রিবনের উপস্থিতিতে কেক কেটে আউটলেটটির উদ্বোধন করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন হিজাবি মডেল এবং ইউটিউবার পারিজাদ, সানজিদা, রাখি এবং শুভানুধ্যায়ীরা। এখন থেকে অনলাইনের পাশাপাশি নতুন এ শো রুমে মেয়েদের বাহারি ডিজাইনের এবং ইউনিক কালেকশনের ইম্পোরটেড হিজাব, হিজাব-অর্নামেন্টস , বোরখা, গাউন, আবায়া, শ্রাগসহ অন্যান্য পোশাক পাওয়া যাবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির অন্যতম কর্ণধার শাম্মা তাসনীম।

পাশাপাশি নিজস্ব কারিগর দিয়ে তৈরি হিজাবের সঙ্গে পরার জন্য ড্যাংলার পিন, হেড চেইন এর অনন্য সমাহার। শো রুমের পাশাপাশি ফেসবুকে ও অর্ডারের ব্যবস্থা থাকবে।

শাম্মা তাসনীম আরও জানান, শুধু মুনাফা নয়, গ্রাহককে মানসম্পন্ন পণ্য এবং উত্তম সেবা দেয়ার সাথে সাথে বিভিন্ন পর্যায়ে মেয়েদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা এ শপের লক্ষ্য। এখন থেকে নারীরা সহজেই অনলাইন অর্ডারের পাশাপাশি সরাসরি শোরুম থেকে তাদের পছন্দের পণ্যটি কিনতে পারবেন। আমাদের এ শপের প্রতিটি পণ্যই মানের দিক দিয়ে শতভাগ নিশ্চয়তা পাবেন ক্রেতারা।