চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

জোভান-পায়েলের নতুন সংসারের গল্প!

Nagod
Bkash July

বাহার ও চমনের নতুন সংসার। গ্রাম থেকে বিয়ে করে এসে ঢাকায় সংসার পেতেছে তারা। এতে বাহার চরিত্রে ফারহান আহমেদ জোভান আর চমন চরিত্রে অভিনয় করেছেন কেয়া পায়েল। দু’জনকে নিয়ে ‘চমন বাহার’ নামে ঈদের বিশেষ নাটক নির্মাণ করেছেন জাকারিয়া সৌখিন।

Reneta June

চমন ও বাহারের নতুন সংসার প্রসঙ্গে নির্মাতা সৌখিন বলেন, ‘সংসার জীবনে এসে তারা একে অপরকে নতুন করে আবিষ্কার করতে থাকে। যার বেশিরভাগই সমস্যা। যেমন সবচাইতে বড় সমস্যা, বাহার স্বভাবে একটু কৃপণ প্রকৃতির অন্যদিকে চমন বেশি কথা বলে। চমন মনমতো সবকিছু করতে পারে না বাহারের হিসেবী স্বভাবের কারণে। আবার চমনের বেশি কথা বলার কারণে বিরক্ত বাহার। এভাবে এগুতে থাকে নাটকের গল্প।’

সিএমভির ব্যানারে নির্মিত বিশেষ এই নাটকে দেখা যাবে, দিনে দিনে চমন-বাহারের সংসার পুরনো হয় আর তাদের মধ্যে ভালোবাসা কমতে শুরু করে, সমস্যাই প্রকট হয়ে দাঁড়ায়।

নির্মাতা ও রচয়িতা সৌখিন বলেন, ‘নাটকের প্রাথমিক অংশ এমনটাই। তবে গভীরতা রয়েছে এতে। সংসার ও জীবনবোধ উঠে আসবে এই গল্পে। যেমন একটি বর্তা দেওয়ার চেষ্টা করেছি, যাকে ভালোবাসতে হয়, তার গুণগুলোকে শুধু ভালোবাসলেই চলে না, দোষগুলোকেও ভালোবাসতে হয়। কারণ গুণগুলো যার, দোষগুলোও তার। গুণ ও দোষ মিলিয়েই পরিপূর্ণ মানুষ।’

‘চমন বাহার’ প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, আসছে ঈদে সিএমভি’র বিশেষ তালিকায় রয়েছে নাটকটি। যা উন্মুক্ত হচ্ছে ঈদ আয়োজনে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।

BSH
Bellow Post-Green View