চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

চট্টগ্রাম টেস্টে খেলবেন সাকিব

বিজ্ঞাপন

অনুশীলনে এসেই ব্যাট হাতে সাকিব আল হাসানের নেমে পড়া দেখেই আঁচ করা যাচ্ছিল তাকে চট্টগ্রাম টেস্টে পেতে পারে বাংলাদেশ। অনুশীলনের পর সংবাদ সম্মেলনে অধিনায়ক মুমিনুল হক জানালেন শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে এ অলরাউন্ডার খেলছেন।

করোনা নেগেটিভ হয়ে শুক্রবার রাতে চট্টগ্রামে দলের সঙ্গে যোগ দেন সাকিব। আজ ব্যাটিং করেন দীর্ঘক্ষণ। তাতেই তাকে ‘ফিট’ মনে হয়েছে টিম ম্যানেজমেন্টের।

pap-punno

সংশয় দূর করে মুমিনুল বলেন, ‘অনুশীলনে সাকিব ভাইকে দেখে তো আমার কাছে ভালোই মনে হয়েছে’। সিরিজের প্রথম টেস্টে সাকিবের খেলা-না খেলা প্রসঙ্গে টেস্ট অধিনায়কের সরাসরি বলেন, ‘হ্যাঁ, তিনি খেলবেন।’

Bkash May Banner

পারিবারিক কারণে সাউথ আফ্রিকা সফরে সবশেষ টেস্ট সিরিজ খেলেনননি সাকিব। যুক্তরাষ্ট্র থেকে ফিরে অনুশীলনে নামার আগেই কোভিড পজিটিভ হন। বিসিবি সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে জানায়, চট্টগ্রাম টেস্ট খেলা হচ্ছে না তার।

তবে হুট করেই বদলে যায় পরিস্থিতি। মাত্র তিন দিনের মাথায় শুক্রবার নেগেটিভ হয়েই চট্টগ্রামে এসে দলের অংশ হন। টিম ম্যানেজমেন্ট জানায় সাকিবের খেলা নির্ভর করছে ফিটনেসের ওপর।

অলরাউন্ডার সাকিবের শুধু ব্যাটিং দেখেই ফিট মনে হওয়া প্রসঙ্গে মুমিনুল বলেন, ‘একজন ক্রিকেটারের ব্যাটিং দেখলে মোটামুটি বোঝা যায়, মানসিক অবস্থা বোঝা যায়। আমার চাইতে আপনারা ভালো দেখেছেন। আমি তো আমার ব্যাটিং নিয়ে ব্যস্ত ছিলাম। আমার কাছে মনে হয় উনি খেলার মতো ফিট।’

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer