চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আসিফের গানে কণ্ঠ মেলালেন রিয়াজ-শাবনূর

আসিফ আকবরের তুমুল জনপ্রিয় গান ‘ও প্রিয়া তুমি কোথায়’। এই গান নিয়ে নির্মিত হয়েছিল সিনেমা ‘ও প্রিয়া তুমি কোথায়’। ছবিতে অভিনয় করেছিলেন রিয়াজ-শাবনূর, সাথে ছিলেন শাকিব খান।

মঙ্গলবার চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজনে আসিফ মঞ্চে দাঁড়িয়ে গেয়েছেন ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানটি। তার সাথে সেসময় কণ্ঠ দিতে দেখা গেছে রিয়াজ-শাবনূরকেও!

আসিফ যখন মঞ্চে গানটি পরিবেশন করছিলেন তখন রিয়াজ-শাবনূর নিজেরাও আসিফের সাথে কণ্ঠ মেলান। তারা ছাড়াও আরো ছিলেন ফেরদৌস, সাইমন, ইমন, মিশা সওদাগর ও জায়েদ খান। আসিফের এই গানটি পরিবেশনার সময় রিয়াজ-শাবনূরকে একসাথে দেখে উপস্থিত সবাইক আনন্দে ফেটে পড়েন।

বিজ্ঞাপন

গান পরিবেশন শেষে শাবনূর বলেন, এভাবে রিয়াজ, আসিফ ভাইয়ের সাথে এই গানটি মঞ্চে দাঁড়িয়ে আবারো গাইতে পারব ভাবতেও পারিনি। রিয়াজ নিজেও উচ্ছ্বাস প্রকাশ করেন।

‘ও প্রিয়া তুমি কোথায়’ গানটি ছাড়াও আসিফ তার কণ্ঠে ‘সাবাশ বাংলাদেশ’ গানটি গেয়ে মঞ্চ মাতান। গান পরিবেশনের আগে আসিফকে সম্মাননা প্রদান করে চলচ্চিত্র শিল্পী সমিতি।

মঙ্গলবার গাজীপুরের মেঘবাড়ি রিসোর্টে অনুষ্ঠিত হয় চলচ্চিত্র শিল্পী সমিতির এ বছরের বার্ষিক বনভোজন। সেখানে উপস্থিত ছিলেন চলচ্চিত্রের নবীন-প্রবীণ প্রায় সব তারকা।

বিজ্ঞাপন