চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অপেক্ষা বাড়ছেই, পরের ম্যাচেও নেই মেসি

নতুন মৌসুমে বার্সেলোনার হয়ে এখনো মাঠে নামতে পারেননি লিওনেল মেসি। তাকে ছাড়া লিগে খেলা প্রথম ম্যাচে তিক্ত স্বাদ পেয়েছে দল। প্রথম ম্যাচে হারের পর অবশ্য দ্বিতীয় ম্যাচে বড় জয় পায় কাতালানরা। প্রত্যাশা ছিল পরের ম্যাচেই ফিরবেন মেসি। কিন্তু সেটা হচ্ছে না। ওসাসুনার বিপক্ষে ম্যাচেও খেলতে পারবেন না এলএম টেন।

শনিবার লিগে নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামবে বার্সা। এই ম্যাচও মিস করবেন মেসি। ফলে তার অপেক্ষা বাড়ছেই। আন্তর্জাতিক বিরতির আগে আর ক্লাবের হয়ে মাঠে নামা হচ্ছে না তার। শনিবারের পর শুরু হবে ক্লাবগুলোর আন্তর্জাতিক বিরতি। এরপর বার্সা মাঠে নামবে আগামী ১৪ সেপ্টেম্বর।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ব্যক্তিগত অনুশীলনে ফিরলেও দলের সঙ্গে এখনো দলীয়ভাবে অনুশীলন করতে পারেননি মেসি। প্রত্যাশার চেয়ে সেরে উঠতে বেশি সময়ই লাগছে তার। কোচ আর্নেস্টো ভালভার্দেও মেসিকে নিয়ে ঝুঁকি নিতে চাচ্ছেন না।

প্রথমে মেসির বড় ইনজুরির খবর পাওয়া গিয়েছিল, তবে ক্লাবটি তা স্পষ্টভাবেই অস্বীকার করে। তখন বলেছে, তাদের সুপারস্টারকে নিয়ে কেবলই সতর্ক থাকতে চায় দল।

আগামী ১৪ সেপ্টেম্বর ভ্যালেন্সিয়ার মাঠ এস্তাদিও এল সাদরে খেলতে যাবে বার্সা। ওই ম্যাচ দিয়ে লা লিগার নতুন মৌসুমে প্রথম মাঠে নামতে পারেন মেসি।

Bellow Post-Green View