চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শিল্পীদের কথা বিবেচনা করে এতোদিন টিকা নিইনি: জায়েদ

শনিবার রাজারবাগ পুলিশ হাসপাতালে টিকার প্রথম ডোজ নিয়েছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান

চলতি বছরের শুরু থেকেই বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে করোনাভাইরাস প্রতিরোধে টিকা কার্যক্রম শুরু হয়। গত কয়েক মাসে অসংখ্য মানুষ টিকার প্রথম ও দ্বিতীয় ডোজ নিয়েছেন।

শুরুর দিকেই অগ্রাধিকার ভিত্তিতে অন্যান্য পেশার মতো অভিনয় শিল্পীরাও করোনাভাইরাস প্রতিরোধক টিকা পেয়েছেন। সুযোগ থাকা সত্ত্বেও এতোদিন টিকা নেননি চলচ্চিত্র অভিনেতা জায়েদ খান। শনিবার (১০ জুলাই) এই অভিনেতা টিকার প্রথম ডোজ নিলেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

চ্যানেল আই অনলাইনকে জায়েদ বলেন, শনিবার রাজারবাগ পুলিশ হাসপাতালে গিয়ে টিকার প্রথম ডোজ নিয়েছি। এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পুলিশ সুপার (অপস এন্ড ডেভলপমেন্ট) সাইফুল ইসলাম সান্তু।

প্রথম টিকার ডোজ এতো বিলম্বে নেয়ার কারণ কী, জানতে চাইলে জায়েদ খান বলেন, আমিতো শুধু একজন অভিনয় শিল্পী নই, আমি চলচ্চিত্র শিল্পী সমিতির নেতা। আমি চেয়েছি আমার শিল্পীরা আগে টিকা নিক, তাদের রেজিস্ট্রেশন সমিতি থেকে করে দিয়েছি। তারপর আমি নিলাম।

জায়েদ বলেন, টিকা নেয়ার সুযোগ ছিলো আগেই, কিন্তু শিল্পীদের কথা বিবেচনা করে এতোদিন টিকা নিইনি। আমি চেয়েছি, শিল্পীরা আগে টিকা নিক। যেন পরবর্তীতে প্রশ্ন না উঠে, জায়েদ আগেই টিকা নিয়ে নিলো!