চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

মণিরত্নমের যে ছবিতে অভিনয়ের সুযোগ চেয়েও পাননি রজনীকান্ত!

Nagod
Bkash July

প্রকাশ্যে এসেছে ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত মনিরত্নমের পরিচালনায় তামিল মহাকাব্যিক সিনেমা ‘পন্নিইন সেলভান’ এর ট্রেলার। আর তাইতো এবার বেশ জোরেসোরে ছবিটির প্রচারণায় নেমেছের সবাই।

Reneta June

যার প্রেক্ষিতে মঙ্গলবার চেন্নাই-তে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। যেখানে ছবির সাথে সংশ্লিষ্ট তারকাদের পাশাপাশি উপস্থিত ছিলেন রজনীকান্ত ও কমল হাসানদের মত কিংবদন্তী তারকারাও।

অনুষ্ঠানটিতে বক্তব্য দেয়ার সময় এক পর্যায়ে রজনীকান্ত বলেন যে, “আমি যে কোনোভাবে ‘পন্নিইন সেলভান’ এর অংশ হতে চেয়েছিলাম। এমনকি আমি মণিরত্নমকেও বলেছিলাম পেরিয়া পাঝুভেত্তারাইয়ার চরিত্রটিতে আমি অভিনয় করতে চাই। অথবা অন্তত একটা স্পেশাল অ্যাপিয়ারেন্স করব। কিন্তু, মণিরত্নম না করে দেন আমাকে। তিনি আমাকে উল্টা জিজ্ঞেস করেছিলেন, ‘আপনি কেন চান যে আমি আপনার ভক্তদের চাপের মুখে পড়ি? মণিরত্নমের জায়গায় অন্য যে কোন পরিচালক হলে আমাকে তার সিনেমাতে ব্যবহার করতেন। কিন্তু, তিনি সেই সুযোগ নেননি।’

রজনীকান্ত আরও যোগ করে বলেন যে,  ‘আমি যখন ছবিটির গল্পটি পড়ি, তখন কমলকে অরুণমোঝি বর্মণ, শ্রীদেবীকে কুন্দাভাই, বিজয়কান্তকে আদিত্য করিকালান, সত্যরাজকে পাজুভেত্রয়ার চরিত্রে কল্পনা করেছি।

‘পন্নিইন সেলভান’ একটি তামিল ঐতিহাসিক উপন্যাসের চলচ্চিত্র রূপ। কালকি কৃষ্ণমূর্তির ইতিহাস ভিত্তিক তামিল উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি হয়েছে এই ছবি। দক্ষিণ ভারতের চোল রাজাদের ইতিহাস উপন্যাসের মূল বিষয়বস্তু তাই ছবিটি তৈরি হচ্ছে ঐতিহাসিক প্রেক্ষাপটে।

সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করছেন ঐশ্বরিয়া। এতে তাকে নন্দিনী ও মন্দাকিনী দেবীর চরিত্রে পর্দায় দেখা যাবে। এছাড়াও ছবিটিতে আরও অভিনয় করেছেন চিয়ান বিক্রম, জয়ম রবি, কার্তি, ত্রিশা, জয়রাম প্রমুখ। আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি। –ইন্ডিয়ান এক্সপ্রেস

BSH
Bellow Post-Green View