চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিভিন্ন জেলা থেকে ‘দামাল’ দেখতে মিমের ভক্তরা সিনেপ্লেক্সে

Nagod
Bkash July

ফিল্ম ক্যারিয়ারে দুর্দান্ত সময় পার করছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। নতুন করে তাকে নিয়ে শুরু হয়েছে উন্মাদনা। ক্যারিয়ারের এই সুন্দর সময়ে বড় পর্দায় মুক্তি পেল মিম অভিনীত বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘দামাল’।

Reneta June

যে ছবিটি দেখতে দেশের বিভিন্ন জেলা থেকে ঢাকায় ছুটে এসেছেন তার ভক্তরা। শুক্রবার সকাল সাড়ে ১১টার শো-তে স্টার সিনেপ্লেক্সে মিমের সাথে ‘দামাল’ উপভোগ করেন তারা। সরেজমিনে গিয়ে এমনটাই দেখা গেলো।

মিম ভক্তদের সাথে আলাপ করে জানা যায়, গাজীপুর, সিলেট, বরিশাল, ঝিনাইদহ, কিশোরগঞ্জ, গোপালগঞ্জ, রংপুর, কুমিল্লাসহ ঢাকার বিভিন্ন প্রান্ত থেকে ৫০জন মিম ভক্ত ঢাকায় এসেছেন।

মিমকে কাছে পেয়ে তার ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করেন। সেলফি তোলেন, তাকে ঘিরে ধরেন। জানান নিজেদের অনুভূতির কথা। এসময় মিমকেও আন্তরিকভাবে ভক্তদের সাথে কথা বলতে দেখা যায়।

পরে মিম চ্যানেল আই অনলাইনের এই প্রতিবেদককে বলেন, দেশের যেসব অঞ্চলের হলে ‘দামাল’ মুক্তি পায়নি সেইসব জায়গা থেকে আমার ভক্তরা ঢাকায় ছুটে এসেছে। তারা এত কষ্ট করে শুধু আমার প্রতি ভালোবাসার টানে সিনেপ্লেক্সে এসেছে, এটা আমার জন্য অনেক প্রাপ্তি।

গেল ঈদে মিম অভিনীত ‘পরাণ’ বাজিমাৎ করেছে। ওই ছবিতে দুর্দান্ত অভিনয় করে মিম দর্শকদের ব্যাপক প্রশংসা অর্জন করেছেন। ‘পরাণ’ নির্মাতা রায়হান রাফীর ‘দামাল’-এ হাসনা চরিত্রের মাধ্যমে দর্শকদের মনে নতুন করে ধাক্কা দিবেন মিম, এমনটাই প্রত্যাশা ভক্তদের।

মিম বলেন, দর্শক কাঁদছেন, আনন্দ করছেন সেইসাথে মুক্তিযুদ্ধ ও ফুটবলের সমন্বয় দেখতে পাচ্ছেন সিনেমায়। সবকিছু মিলিয়ে প্রথম শো দেখে যারা বের হচ্ছেন তারা ভীষণ উচ্ছ্বাস দেখাচ্ছেন।

বায়োগ্রাফি বা হুবহু গল্প নয়, ইতিহাস থেকে ‘গল্পের রস’ নিয়ে স্বাধীন বাংলা ফুটবল দলকে উৎসর্গ করে ‘দামাল’ নির্মাণ করার কথা বললেন পরিচালক রায়হান রাফী। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছবিটির মূল গল্প ফরিদুর রেজা সাগরের। এই ছবিতে হাসনা চরিত্রে অভিনয় করছেন মিম। তার বিপরীতে আছেন শরিফুল রাজ।

এছাড়া আরও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, সুমিত, রাশেদ অপু, ইন্তেখাব দিনার, পূজা, সামিয়া অথৈ প্রমুখ।

BSH
Bellow Post-Green View