চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদ শেষে ফেরাও হোক উবার ইন্টারসিটিতে

শেষ হয়েছে ঈদুল আজহা। অনেকের জন্যই এখন বাড়ি থেকে শহরে ফিরে আসার পালা। কিছু দিন আগে অনেকেই ঢাকাসহ দেশের অন্যান্য শহর ছেড়েছিলেন বাড়িতে ঈদ কাটানোর জন্য।

শহরে ফেরার জন্য এখন শুরু হয়েছে তাদের তোড়জোড়। সহজে ফিরে আসার নানা উপায় নিয়ে চলছে নানা চিন্তা ও আলোচনা। বাস বা অন্য যানবাহনের টিকেটের জন্য দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থেকেও হয়তো কেউ কেউ ঠিক মতো টিকিট পাচ্ছেন না।

Reneta June

এই সমস্যা এড়াতে আপনি বেছে নিতে পারেন সাশ্রয়ী, সুবিধাজনক ও নিরাপদ উবার ইন্টারসিটি। একটি বাটনের মাধ্যমেই এতে পাচ্ছেন কম খরচে শহরে ফেরার একটি নির্ভরযোগ্য মাধ্যম। দেশের ৮টি বিভাগের প্রতিটিতে দিন-রাতের যেকোনো সময় আপনাকে সেবা দিতে উবার ইন্টারসিটি প্রস্তুত।

বিজ্ঞাপন

ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত মেহেদী হাসান রাজশাহীতে গিয়েছিলেন বাড়িতে পরিবারের সাথে ঈদ উদযাপনের জন্য। ঢাকায় ফেরার জন্য তিনি উবার ইন্টারসিটিকে বেছে নিয়েছেন এবার। তিনি এই সার্ভিসটিকে ফিরে আসার জন্য সবচেয়ে নিরাপদ ও সুবিধাজনক বলে মনে করেন।

“আমি সবসময়ই ঈদ পরিবারের সাথে বাড়িতে করতে পছন্দ করি। তবে ঈদ শেষে বাড়ি ফেরাটা অনেক সময় একটা ঝামেলার ব্যাপার হয়ে দাঁড়ায়। এবার উবার ইন্টারসিটি ব্যবহারের কারণে কোনো ধরনের সমস্যায় পড়তে হয়নি।”

বর্তমানে কোভিড সংক্রমণের ঊর্ধ্বগতিও একটি দুশ্চিন্তার কারণ। প্রতি ট্রিপের আগে ও পরে গাড়ি জীবাণুমুক্ত করা, চালক ও যাত্রী সবাই সবসময় মাস্ক পরে থাকা—এ ধরনের স্বাস্থ্যবিধি উবারে কঠোরভাবে মেনে চলা হয়। তাই উবার ব্যবহার করে গতানুগতিক যানবাহনের তুলনায় নিশ্চিন্তে চলাচল করা যায়।

তাই নিরাপত্তার সাথে ভ্রমণের জন্য উবার ইন্টারসিটি হতে পারে আপনার সমাধান।