চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

উবার ইন্টারসিটিতে ভোগান্তি ছাড়াই হবে ঈদযাত্রা

ঈদুল আযহা খুব দ্রুতই এগিয়ে আসছে। এর মধ্যেই অনেকে বাড়ি যাওয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছেন। তবে ঈদের আগে যানবাহনের চাপ ও স্বল্পতার কারণে শহরের বাইরে যাওয়া নিয়ে অনেককেই সমস্যায় পড়তে হয়। উবার ইন্টারসিটি আপনার জন্য একটি যথাযথ সমাধান হতে পারে।

উবার ইন্টারসিটি সার্ভিসটি আপনাকে এক শর থেকে অন্য শহরে যাতায়াতের সুযোগ করে দেয়। এই ঈদে বাড়িতে যাওয়ার সময় এমন ঝামেলা থেকে নিজেকে মুক্ত রাখতে আপনি বেছে নিতে পারেন সাশ্রয়ী, সুবিধাজনক ও নিরাপদ উবার ইন্টারসিটি। একটি বাটনের মাধ্যমেই আপনি পাচ্ছেন কম খরচে শহরের বাইরে যাওয়ার নির্ভরযোগ্য একটি মাধ্যম। এই সার্ভিসে আপনি উবারের গাড়িটি ১২ ঘণ্টা পর্যন্ত নিজের সাথে রাখার সুযোগ পাবেন।

Reneta June

উবার ইন্টারসিটি আপনাকে ২৪x৭ সেবা দিতে প্রস্তুত। শেষ মুহূর্তে করা যেকোনো পরিকল্পনাকে বাস্তব করে তুলতেও এক্ষেত্রে কোনো বাধা নেই। ঢাকা মহানগর থেকে পিক-আপ করার পর দেশের ৮টি বিভাগের প্রতিটিতেই এই সেবা পাওয়া যাবে।

বিজ্ঞাপন

নিরাপত্তা ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে প্রতিটি ইন্টারসিটি ট্রিপে বেশ কিছু ব্যবস্থা নেওয়া হয়। যেমন, চালক ও যাত্রী উভয়ের জন্য ইন্টারঅ্যাক্টিভ গো অনলাইন চেকলিস্ট, চালক ও যাত্রী উভয়ের জন্য বাধ্যতামূলক ফেসমাস্ক, আপডেটেড ট্রিপ পরবর্তী ফিডব্যাকের সুবিধা এবং একটি ক্যান্সেলেশন পলিসি। উবার ব্যবহারের সময় প্রত্যেককে নিরাপদে রাখাই এই নতুন ফিচারগুলোর উদ্দেশ্য।

উবার ইন্টারসিটি শুধু আপনাকে পরিবারের সাথে ভ্রমণের সুযোগই দেয় না, কিন্তু একইসাথে তা ড্রাইভার পার্টনারদের জীবিকা অর্জনের সুবিধাও দেয়। এই ঈদে বাড়িতে যাওয়ার ব্যাপারে দুশ্চিন্তাটা ছেড়ে দিন উবারের ওপর।

উবার ইন্টারসিটি যেভাবে কাজ করে:

  • উবার অ্যাপ চালু করুন, ঢাকা শহরের বাইরে আপনার গন্তব্য নির্ধারণ করুন। এখন আপনার স্ক্রিনে উবার ইন্টারসিটি অপশনটি দেখা যাবে।
  • সব ঠিকঠাক থাকলে রিকোয়েস্ট ট্যাপ করুন।
  • ইন্টারসিটি রাইডে ১১জন পর্যন্ত যাতায়াত করতে পারবেন।
  • যদি কোনো টোল বা পার্কিং চার্জ থাকে, তা নগদ পরিশোধ করতে হবে (এটি ভাড়ায় অন্তর্ভুক্ত নয়)।
  • ১২ ঘণ্টা পর্যন্ত উবারের গাড়ি আপনার সাথে রাখতে পারবেন।
  • বেরিয়ে পড়ুন আপনার গন্তব্যের দিকে!