চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

সাফ জয়ী নারী ফুটবল দলকে সংবর্ধনা দিল সম্মিলিত সাংস্কৃতিক জোট

Nagod
Bkash July

সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ শিরোপাজয়ী বাংলাদেশ দলকে সংবর্ধনা দিয়েছে সম্মিলিত সাংস্কৃতিক জোট।

Reneta June

সোমবার সন্ধ্যায় কেন্দ্রীয় শহিদ মিনারে এ আয়োজনে সংস্কৃতিকর্মীদের সাথে ছিলেন দেশের বিভিন্ন শাখার বরেণ্য নাগরিকরা। এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন সম্মিলিত সংস্কৃতিক জোটের প্রচার সম্পাদক মীর মাসরুর জামান রনি।

আয়োজনের শুরুতে নারী ফুটবল দলের ফুটবলার এবং কর্মকর্তারা কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর ভাষা শহীদ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মহান মুক্তিযুদ্ধের সকল শহীদ এবং জাতীয় চার নেতাসহ দেশের জন্য প্রাণ দেওয়া সব শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নীরবতা পালন করা হয়। জাতীয় সংগীতের মধ্যে দিয়ে শুরু হয় মূল পর্ব। ক্রীড়াবিদ এবং কর্মকর্তাদের বরণ করে নেন সংস্কৃতিজনেরা।

এরপর স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী এবং সম্মিলিত সাংস্কৃতিক জোটের শিল্পীদের পরিবেশনায় পরিবেশিত হয় গান, নাচ ও আবৃত্তিসহ সাংস্কৃতিক অনুষ্ঠান। ফুটবলার এবং কোচসহ নারী ফুটবল দলের হাতে সম্মাননা স্মারক তুলে দেন সাংস্কৃতিক ব্যক্তিত্বরা। এরপর আইএফআইসি ব্যাংক ও বিশিষ্ট সংস্কৃতিজনদের সহযোগিতায় ক্রীড়াবিদ ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রতিনিধির হাতে আর্থিক সম্মাননার চেক তুলে দেওয়া হয়। এরপর ছিল আলোচনা পর্ব।

 

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী এবং সম্মিলিত সাংস্কৃতিক জোটের শিল্পীদের পরিবেশনা

 

সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মো. আহকাম উল্লাহর সঞ্চালনায় এ অনুষ্ঠানে অংশ নেন- সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ, বরেণ্য সংস্কৃতিজন আসাদুজ্জামান নূর এমপি, রামেন্দু মজুমদার, মামুনুর রশীদ, মফিদুল হক, নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু, লাকী ইনাম, তিমির নন্দী, শাহীন সামাদ, ঝুনা চৌধুরী, মিনু হক, সারা যাকের, কামাল পাশা চৌধুরী, কাজী মিজানুর রহমান, আইএফআইসি ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক শাহ আলম সারওয়ার এবং অধিনায়ক সাবিনা খাতুনসহ নারী ফুটবল দলের সদস্য ও কর্মকর্তারা।

BSH
Bellow Post-Green View