চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

‘পাঠান’ লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন শাহরুখ!

Nagod
Bkash July

বয়স যে আসলেই শুধুমাত্র একটি সংখ্যা তা যেন আবারও প্রমাণ করলেন বলিউড বাদশা শাহরুখ খান। সদ্যই নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে তার আসন্ন ‘পাঠান’ সিনেমার লুক শেয়ার করছেন শাহরুখ। আর তাতেই যেন ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

Reneta June

সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করা শাহরুখের শার্টলেস এইট প্যাক অ্যাব থেকে যেন নজর সরেনি। পাশাপাশি ছবিটিতে তার শরীরের প্রতিটি ভাঁজ নিখুঁতভাবে ফ্রেমবন্দি হয়েছে। ঘাড় পর্যন্ত নেমে যাওয়া তার চুলে ফুটে উঠেছে গ্ল্যামারের রাজকীয়তা। সঙ্গে ছবিটির ক্যাপশনে শাহরুখ জুরে দিয়েছেন ‘সিলসিলা’ ছবির সংলাপ।

নিজের না পরা শার্টের উদ্দেশে শাহরুখ লিখেছেন, “তুমি হতে তো কেমন হতো……তুমি এটি জন্য চিন্তা করতে, তুমি এই কথায় কেমন হাসতে……তুমি হতে তো এমন হতো।”

কিং খানকে দেখে শুধু অনুরাগীরা নয়, রীতিমতো চমকে গিয়েছেন টাইগার শ্রফ, আরমান মালিক, ভূমি পেদনেকরের মত তারকারাও। কেউ লিখেছেন, ‘ছবি দেখে মরে গেলাম’, আবার কেউ লিখেছেন, ‘আগুন’।

বেশ অনেক দিন হল বড় পর্দা থেকে দূরে অভিনেতা। তাই আবারও বড় পর্দায় তাঁর ম্যাজিক দেখার অপেক্ষায় সবাই। সেই অপেক্ষা যে শুধুই তার ভক্তদের, তা বললে ভুল বলা হবে। নিজেকে বড় পর্দায় দেখার জন্য ব্যাপক প্রতীক্ষায় স্বয়ং কিং খানও।

এর আগে গেল মার্চে নিজের অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে নিজের ‘পাঠান’ লুকের একটি ছবি শেয়ার করেছিলেন শাহরুখ। সেটিও সবার নজর কেড়েছিল। এছাড়া আসন্ন ছবিটির প্রকাশ্যে আসা টিজারে থেকেও বোঝা গিয়েছিল অ্যাকশনে কোন কমতি রাখবে না শাহরুখের ‘পাঠান’।

শাহরুখ ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন দীপিকা পাডুকোন, জন আব্রাহাম ও ডিম্পল কাপাডিয়া। এছাড়াও ছবিতে বিশেষ ভূমিকায় দেখা যাবে সালমান খানকেও।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই স্পাই অ্যাকশন থ্রিলার ছবিটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। জানা গেছে, ২০২৩ সালের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে ‘পাঠান’।

সূত্র: পিঙ্কভিলা

 

BSH
Bellow Post-Green View